Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ অক্টোবর ২০২১ ই-পেপার

ঋষি কপূরের প্রার্থনাসভায় রণবীরের পাশে আলিয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ মে ২০২০ ১৪:২৪
ঋষি কপূরের প্রার্থনাসভায় রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। ছবি:সোশ্যাল মিডিয়া।

ঋষি কপূরের প্রার্থনাসভায় রণবীর কপূর এবং আলিয়া ভট্ট। ছবি:সোশ্যাল মিডিয়া।

তাঁর মৃত্যুর ১২ দিন পেরিয়ে গিয়েছে, তবুও তাঁর উপস্থিতি সর্বত্র। অমিতাভ বচ্চন থেকে সঞ্জয় দত্ত বারে বারেই বলে চলেছেন তাঁদের প্রিয় ঋষি কপূরের কথা। আলিয়া ভট্ট ইনস্টাগ্রামে যুবক ঋষি আর ছোট্ট রণবীরের ছবি পোস্ট করেছেন। কখনও আবার ঋষি কপূর আর নীতু কপূরের আবেগঘন মুহূর্তের ছবি পোস্ট করছেন। শুধু আলিয়াই নন, ঋষি কপূর এমন এক জন মানুষ ছিলেন যে তাঁকে ভোলা প্রায় অসম্ভব!

অথচ ঠাট্টা করে ইদানীং প্রায়ই বলতেন ঋষি, “আমার শেষযাত্রা লোকশূন্য হবে।” হলও তাই! করোনা ঘেরা বিশ্বে তাঁর ১৩ দিনের স্মরণসভাও পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়দের মধ্যেই সীমাবদ্ধ রইল।

রণবীরের পাশে পাশে আলিয়া ছিলেন নীরবে। ঋষির বাড়িতেই মালা পরানো বাবার ছবির সামনে দাঁড়ালেন তাঁর আদরের রিধিমা। সোশ্যাল মিডিয়ায় এই শ্রদ্ধা জানানোর ছবি পোস্ট করেন রিধিমা। পাশেই দেখা যায় রণবীর তাঁর বাবকে শ্রদ্ধা জানাচ্ছেন। রিধিমা লেখেন, “বাবা, সারাজীবন ভালবাসি।”

Advertisement

Love you always Papa ...

A post shared by Riddhima Kapoor Sahni (RKS) (@riddhimakapoorsahniofficial) on

আরও পড়ুন: বিদেশি সিরিজ়ের মতো ভারতীয় ওয়েব কনটেন্টও আঁধারে ঘেরা

পুজোর ধাপে ধাপে ছবি পোস্ট করেন রিধিমা। দ্বিতীয় ছবিতে দেখা যায় একসঙ্গে রণবীর আর রিধিমা পুজো করছেন। এই ছবির ক্যাপশনে রিধিমা লেখেন, “তোমার পরম্পরা আজীবন চলবে... তোমায় ভালবাসি!’’

আরও পড়ুন: সেক্সি ট্যাগটা আমার অর্জিত


ঋষি কপূরের এই প্রার্থনাসভায় উপস্থিত ছিলেন আলিয়া ভট্ট, করিশমা কপূর, শ্বেতা বচ্চন নন্দা, নব্য নভেলি নন্দা, রণধীর কপূর আর ববিতা কপূর, আরমান জৈন ও তাঁর স্ত্রী মনীষা মলহোত্র।

বাবার শেষযাত্রায় দিল্লি থেকে মুম্বই এসে পৌঁছতে পারেননি মেয়ে রিধিমা কপূর সাহনি। আলিয়ার ফোনে ভিডিয়ো কলেই বাবাকে শেষ দেখা দেখেন তিনি।বৃহস্পতিবার গভীর রাতে রিধিমা ও তাঁর পরিবার মুম্বই পৌঁছেছেন। তার পর থেকেই তিনি মা আর ভাইয়ের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় পুরনো দিনের ছবি শেয়ার
করেছেন। রণবীর, রিধিমা আর নীতু কপূরের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় তিনি যেমন নীতু কপূরকে উদ্দেশ্য করে লিখেছিলেন, “মা তুমি আমাদের পিলার।”

আরও পড়ুন

Advertisement