Advertisement
১৫ জুন ২০২৪
Aditi Rao Hydari-Siddharth

প্রেমের জল্পনার মাঝেই ডেটে গেলেন চর্চিত যুগল! সিলমোহর কি তবে পড়ল?

তাঁরা নাকি প্রেম করছেন। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউড— তুঙ্গে তাঁদের প্রেমের চর্চা। অনুরাগীদের উৎসাহ বাড়িয়ে এ বার ডেটে গেলেন সিদ্ধার্থ ও অদিতি।

amid dating rumors Aditi Rao Hydari and Siddharth spotted together on a lunch date

মুম্বইয়ের এক রেস্তরাঁয় একসঙ্গে দেখা গেল অদিতি-সিদ্ধার্থকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:৪১
Share: Save:

প্রেম করছেন তাঁরা, কানাঘুষো শোনা গিয়েছিল আগেই। এই জল্পনার মধ্যেই মায়ানগরীতে একে অপরের সঙ্গে ডেটে গেলেন দুই দক্ষিণী তারকা। অদিতি রাও হায়দরি ও সিদ্ধার্থ। মুম্বইয়ের এক রেস্তরাঁয় দেখা গেল চর্চিত যুগলকে। রেস্তরাঁ থেকে বেরিয়ে আলোকচিত্রীদের ক্যামেরায় ধরা পড়লেন অদিতি ও সিদ্ধার্থ।

গত কয়েক মাস ধরেই প্রেমের গুঞ্জনে ম-ম করছে দক্ষিণী ইন্ডাস্ট্রি। এমনিতেই, প্রেমের মাসে গাঁটছড়া বেঁধেছেন একাধিক বলি তারকা। সমাজমাধ্যমে নানা ইঙ্গিতে প্রেমের ইস্তেহারও দিয়েছেন অনেকে। শোনা যাচ্ছে, সেই তালিকায় নাম লিখিয়েছেন অভিনেত্রী অদিতি রাও হায়দরিও। মাস খানেক ধরেই ফিসফাস শোনা যাচ্ছিল। তবে গত বছরের শেষের দিকে আরও পোক্ত হয় সেই জল্পনা।

‘রং দে বসন্তি’ খ্যাত অভিনেতা সিদ্ধার্থের প্রেমে মজেছেন ‘পদ্মাবত’ খ্যাত অভিনেত্রী অদিতি রাও হায়দরি। খবর, ২০২১ সালে মুক্তি পাওয়া দক্ষিণী ছবি ‘মহা সমুদ্রম’-এর সেটে একে অপরের সঙ্গে আলাপ হয় দু’জনের। ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন সিদ্ধার্থ ও অদিতি। ছবির সেট থেকে বন্ধুত্ব, তার পর প্রেম। তবে ছবি মুক্তির এক বছর কেটে গেলেও নিজেদের সম্পর্কের সমীকরণ নিয়ে এখনও সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি দু’জনের কেউই। অদিতির জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন সিদ্ধার্থ। সেই পোস্টে অদিতিকে ‘প্রিন্সেস অফ হার্ট’ বলেও সম্বোধন করেন তিনি। অভিনেতার সেই শুভেচ্ছাবার্তাতেই স্পষ্ট প্রেমের ইঙ্গিত।

বেশ কিছু দিন আগে এক তেলুগু তারকার বাগদানের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল সিদ্ধার্থ ও অদিতিকে। সম্পর্কের জল্পনা বাড়তে থাকে তখন থেকেই। অনুরাগীদের ধারণা হয়েছিল, খুব শীঘ্রই সমাজমাধ্যমে একে অপরের প্রতি প্রেমের ইস্তেহার দেবেন দুই তারকা। শুধু তাই নয়, গত বছর অভিনেত্রীর জন্মদিনে সমাজমাধ্যমে পোস্টও করেছিলেন সিদ্ধার্থ। দুই তারকার একে অপরের পোশাক পরার ঘটনাও চোখ এড়ায়নি নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aditi Rao Hydari Siddharth Celebrity Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE