Advertisement
০৪ মার্চ ২০২৪
Amitabh Bachchan

‘পৃথিবীটা আরও ঝকঝকে’! দ্বিতীয় চোখে অস্ত্রোপচারের পরে জানালেন অমিতাভ

চলতি মাসের গোড়াতেই ডান চোখে প্রথম অস্ত্রোপচার হয় বর্ষীয়ান অভিনেতার। তখনও অনুরাগীদের কাছে সেই বার্তা পৌঁছে দিয়েছিলেন ইনস্টাগ্রামের মধ্যমে।

অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৬:৩৭
Share: Save:

৭৮-এ এসে আরও ঝকঝকে তাঁর দৃষ্টি। পুরোটাই আধুনিক চিকিৎসা-বিজ্ঞানের অবদান। দ্বিতীয় চোখে অস্ত্রোপচারের পরে রবিবার রাতে নেটমাধ্যমে জানালেন অমিতাভ বচ্চন। চলতি মাসের গোড়াতেই ডান চোখে প্রথম অস্ত্রোপচার হয় বর্ষীয়ান অভিনেতার। তখনও অনুরাগীদের কাছে সেই বার্তা পৌঁছে দিয়েছিলেন ইনস্টাগ্রামের মধ্যমে। যদিও প্রথম অস্ত্রোপচারে সাফল্য এসেছিল তুলনায় দেরিতে।

টুইটে বিগ বি জানিয়েছেন, ‘ডান চোখের পরে বাঁ চোখ। এখন গোটা দুনিয়াটাই ভীষণ ঝকঝকে দেখাচ্ছে। পুরোটাই আধুনিক চিকিৎসা-বিজ্ঞানের গুণে।’ তিনি চিকিৎসক হেমাংশু মেহতাকে ধন্যবাদ জানিয়ে বলেন, দ্রুত সুস্থ হচ্ছেন তিনি। পুরোটাই টিম মেহতার জন্য। তাঁর চোখে পৃথিবী এখনও আরও সুন্দর। তাঁর জীবনটাই যেন বদলে গিয়েছে।

ডান চোখের অস্ত্রোপচারের পরে বেশ কিছু দিন সমস্যায় ভুগেছেন অমিতাভ। নিজেই তখন ব্লগে জানিয়েছিলেন, দ্রুত উন্নতি হচ্ছে না। ফলে, কাজ না করে চুপচাপ বসে থাকতে হচ্ছে। যেটা একেবারেই পারেন না তিনি। আপাতত আর কোনও সমস্যা নেই। চোখের উপর থেকে ছানির পর্দা সরতেই আবার তিনি আগের মতো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE