Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Update

উদ্ধত বলে ভালই নামডাক রয়েছে অমিতাভের নাতির! এ বার কাকে চটালেন অগস্ত্য নন্দা?

বলিউডে পা রাখেননি এখনও, তার আগেই মাটিতে পা পড়ছে না বিগ বি-র নাতির? জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে বিনোদন জগতে অভিষেক হতে চলেছে অগস্ত্যর।

Amitabh Bachchan and Agastya Nanda.

(বাঁ দিকে) অমিতাভ বচ্চন। অগস্ত্য নন্দা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৯:১৫
Share: Save:

বলিউডের অন্যতম নামজাদা ও প্রভাবশালী ফিল্মি পরিবারের সদস্য অগস্ত্য নন্দা। অমিতাভ বচ্চনের নাতি তিনি। মেয়ে শ্বেতা নন্দার ছেলে। বোন নব্যা নন্দা অভিনয় থেকে দূরে থাকলেও বিনোদন জগতের দিকেই আগ্রহ বেশি অগস্ত্যর। যদিও বড় পর্দায় নয়, ওটিটি প্ল্যাটফর্মের মাধ্যমেই বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন বিগ বি-র নাতি। জ়োয়া আখতারের ‘দি আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হতে চলেছে তাঁর। তবে প্রথম কাজ মুক্তি পাওয়ার আগেই নাকি বলিউডে নিজের দর বেশ বাড়িয়ে ফেলেছেন অগস্ত্য। এমনকি, ‘নাক উঁচু’ তকমাও জুটেছে তাঁর কপালে। এখন থেকেই নাকি নামজাদা ছবিনির্মাতাদের প্রস্তাব ফেরাতে শুরু করেছেন তিনি!

খবর, নীতেশ তিওয়ারির ‘রামায়ণ’ ছবিতে লক্ষ্মণ চরিত্রের জন্য নাকি অগস্ত্যকে পছন্দ করেছিলেন নির্মাতারা। ছবিতে রামচন্দ্রের চরিত্রে ইতিমধ্যেই চূড়ান্ত হয়েছেন রণবীর কপূর। সীতার চরিত্রে দেখা যাবে দক্ষিণী নায়িকা সাই পল্লবীকে। রাবণের চরিত্রে প্রায় নিশ্চিত ‘কেজিএফ’ খ্যাত দক্ষিণী তারকা যশ। এমন তারকাদের সমাগম যে ছবিতে, তাকেও নাকি হেলায় ‘না’ বলেছেন অগস্ত্য। কেন? অন্দরের খবর, অভিনয় জীবনের প্রথম থেকেই নাকি নায়ক হতে চান অগস্ত্য। পার্শ্বচরিত্রে তেমন আগ্রহ নেই অমিতাভের নাতির। রণবীরের মতো তারকার ভাইয়ের চরিত্রে অভিনয় করলে নিজে তেমন গুরুত্ব পাবেন না তিনি বলেই ধারণা অগস্ত্যর। সে কথা মাথায় রেখেই নাকি নীতেশের মতো পরিচালকের ছবি থেকে সরে এসেছেন তিনি।

যদিও অন্য এক সূত্রে খবর, এই মুহূর্তে একাধিক কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অগস্ত্য। ‘দি আর্চিজ়’-এর মুক্তির আগে তার প্রচার সংক্রান্ত বিভিন্ন ক্যাম্পেন তো রয়েছেই। পাশাপাশি, শ্রীরাম রাঘবনের ‘এক্কিস’ ছবির জন্য প্রস্তুতি নিতেও মুখিয়ে রয়েছেন অগস্ত্য। হাতে একাধিক কাজ থাকার কারণেই নাকি নতুন কোনও ছবির জন্য সায় দিতে পারছেন না বিগ বি-র নাতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE