• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বলিউডে ফের সুখবর, মা হতে চলেছেন অমৃতা রাও

Amrita Rao with husband RJ Anmol
স্বামী আনমোলের সঙ্গে অমৃতা

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও। ন’মাসের অন্তঃসত্ত্বা তিনি। এ দিন ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন এই খুশির খবর। পাশপাশি, অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নিলেন এই সুখবর এতদিন লুকিয়ে রাখার জন্য।

স্বামী আর জে আনমোলের সঙ্গে ছবি পোস্ট করে অমৃতা লেখেন, ‘আপনাদের জন্য এটি দশম মাস। কিন্তু আমাদের কাছে এটি নবম মাস। সারপ্রাইজ সারপ্রাইজ… আনমোল এবং আমি অপেক্ষার নবম মাসে রয়েছি। আমাদের বন্ধু এবং পরিবারের  সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে আমরা খুবই খুশি (এতগুলো দিন এই খবরটি লুকিয়ে রাখার জন্য আমরা খুবই দুঃখিত)। খবরটি সত্যি। খুব শীঘ্রই আমাদের সন্তান পৃথিবীতে আসতে চলেছে। আমাদের পরিবার, আনমোল এবং আমি একটি নতুন যাত্রা শুরু করতে শুরু করতে চলেছি। ধন্যবাদ এই পৃথিবীকে, ধন্যবাদ আপনাদের সবাইকে।' ছবিতে সাদা হাঁটু ঝুলের জামায় স্নিগ্ধ অমৃতা। স্পষ্ট দেখা যাচ্ছে তাঁর বেবি বাম্প। স্বামীর ভালবাসার আলিঙ্গনে আবদ্ধ নায়িকা।

আরও পড়ুন:  সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করতে পারেন রিয়া

২০১৬ সালে আর জে আনমোলের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন নায়িকা। অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে ক্যামেরা এড়িয়ে চলেছেন অমৃতা।  ২০০২ সালে ‘অব কে বরস’ ছবি দিয়ে তিনি কেরিয়ার শুরু করেন। তারপর ‘ইশক ভিশক’, ‘ম্যায় হু না’, ‘বিবাহ’-র মতো হিট ছবি দিয়ে বলিউডে নিজের জমি শক্ত করেন অমৃতা। তারপরেই ধীরে ধীরে নিম্নগামী হয় নায়িকার কেরিয়ার গ্রাফ। গত বছর ‘ঠাকরে’ ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে দেখা যায় তাঁকে। আপাতত নায়িকা দিন গুনছেন প্রথম বার ‘মা’ ডাক শোনার।

আরও পড়ুন:  ইনস্টাগ্রামে একের পর এক ছবি, বিভানকে কি মিস করছেন রিমঝিম?

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন