Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Amrita Rao

সন্তানের বাবা হয়েও বয়সে ছোট অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্স করেন অভিনেতারা: অমৃতা রাও

অমৃতা মনে করেন, বিয়ে এবং সন্তান আসার পর কাজের ক্ষেত্রে অভিনেত্রীদের বেশ কিছু অসুবিধার মুখোমুখি হতে হয়। কিন্তু অভিনেতাদের ক্ষেত্রে সে রকমটা হয় না।

অমৃতা রাও।

অমৃতা রাও।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১৫:৫৫
Share: Save:

শান্তশিষ্ট হিসেবে বলিউডে সুনাম তাঁর। অনেকগুলো বছর ইন্ডাস্ট্রিতে কাটালেও বিতর্ক কখনও ছুঁতে পারেনি অমৃতা রাওকে। তবে এ বার মুখ খুললেন তিনি। সিনেমাজগতে লিঙ্গবৈষম্যের কথা বললেন অভিনেত্রী।

অমৃতা মনে করেন, বিয়ে এবং সন্তান আসার পর কাজের ক্ষেত্রে অভিনেত্রীদের বেশ কিছু অসুবিধার মুখোমুখি হতে হয়। কিন্তু অভিনেতাদের ক্ষেত্রে সে রকমটা হয় না। সম্প্রতি মুম্বইয়ের সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, “স্বাভাবিক ভাবেই সব কিছু বদলে যাওয়ার একটা ভয় থাকে। কিন্তু সেটা শুধুমাত্র অভিনেত্রীদের ক্ষেত্রে। অভিনেতাদের সঙ্গে এ সব হয় না। তাঁরা এক বা দুই সন্তানের বাবা হয়েও বয়সে ছোট অভিনেত্রীদের সঙ্গে রোম্যান্স করতে পারেন।”

২০০২ সালে ‘অব কে বরস’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন অমৃতা। এর পর একাধিক সফল ছবিতে অভিনয় করেন তিনি। তবে সময়ের সঙ্গে ধীরে ধীরে হারিয়ে যান অভিনেত্রী। শেষ তাঁকে দেখা গিয়েছিল ২০১৯ সালে ‘ঠাকরে’ ছবিতে শেষ দেখা যায় । গত বছর নভেম্বর মাসে এক পুত্রসন্তানের মা হয়েছেন অমৃতা। আপাতত স্বামী আনমোল এবং ছেলে বীরকে নিয়েই দিন কাটছে অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Amrita Rao
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE