Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ankita Lokhande

১৯ বছর বয়সে প্রযোজকের কাছ থেকে কুপ্রস্তাব পান! কী ঘটেছিল অঙ্কিতা লোখন্ডের সঙ্গে?

মাত্র ১৯ বছর বয়সে কাজ দেওয়ার পরিবর্তে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব পান তিনি। এখনও সেই ঘটনার কথা ভাবলে নাকি শিউরে ওঠেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে।

Ankita Lokhande Recalls Horrific Casting Couch Experience

অঙ্কিতা লোখন্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ১৭:২২
Share: Save:

‘বিগ বস্‌ ১৭’র ঘরে যাওয়া থেকে চর্চায় রয়েছেন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। ‘বিগ বস্‌’-এর ঘরে স্বামী ভিকির জৈনের সঙ্গে তাঁর নিত্য অশান্তি এই অনুষ্ঠান চলাকালীন এক চর্চিত বিষয় ছিল। অনেকেই বিষয়টিকে ‘স্বাভাবিক’ বলে মেনে নিতে পারেননি। প্রতিযোগিতায় জেতার জন্য গোটাটাই অঙ্কিতার ফন্দি বলে মনে হয়েছিল অনেকেরই। তবে ‘বিগ বস্‌’ জিততে পারেননি অঙ্কিতা। চতুর্থ স্থান থেকেই ফিরতে হয়েছে তাঁকে। কিন্তু তাতে অঙ্কিতাকে নিয়ে চর্চা থামেনি। সম্প্রতি ‘কাস্টিং কাউচ’ নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে ফের চর্চায় উঠে এলেন তিনি। মাত্র ১৯ বছর বয়সে কাজ দেওয়ার পরিবর্তে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব পান তিনি। এখনও সেই ঘটনার কথা ভাবলে নাকি শিউরে ওঠেন অভিনেত্রী।

অঙ্কিতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ১৮-১৯ বছর বয়স থেকেই পর্দায় অভিনয় করার জন্য উঠেপড়ে লাগেন তিনি। বিভিন্ন জায়গায় অডিশন দিতে থাকেন। একটি দক্ষিণী ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলেন অঙ্কিতা। পরে অঙ্কিতাকে ফোন করে জানানো হয়, অডিশনে তিনি পাশ করেছেন। তাঁকে ডেকে পাঠানো হয়। কিন্তু সেখানে গিয়ে অপ্রীতিকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে।

অঙ্কিতা বলেন, ‘‘আমাকে ফোন করে জানানো হয়, আপনি অডিশন উতরে গিয়েছেন। আমি তো সেটা শুনে আনন্দে আত্মহারা হয়ে পড়ি! আমাকে বলা হয়েছিল, সেখানে গিয়ে কন্ট্র্যাক্টে সই করে যেতে। আমি চলে গিয়েছিলাম। ওখানে যাওয়ার পর আমাকে একটা আলাদা ঘরে ডেকে নিয়ে যান ছবির প্রযোজক। তার পর আমাকে যা বলেছিলেন, তা শুনে আমার কান ঝাঁ ঝাঁ করে উঠেছিল।’’ অঙ্কিতা স্মৃতি হাতড়ে বলেন, ‘‘প্রযোজক বলেছিলে্ন, আমাকে এই কাজটা পেতে হলে আগে তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হবে। তবেই কাজ পাওয়া যাবে। এটা শোনার পর আমি দৌড়ে সেখান থেকে চলে এসেছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE