Advertisement
০৮ মে ২০২৪
Aneek Dhar

মাইকের সামনে ঐন্দ্রিলা-অঙ্কুশ-অনীক, যুগলের হাউস পার্টির ঝলক

ঐন্দ্রিলা-অঙ্কুশের অন্দরমহলের গল্প এল সামনে। তাঁদের হাউস পার্টি উপভোগ করার সুযোগ দিলেন খোদ অভিনেত্রী।

ঐন্দ্রিলা-অঙ্কুশ-অনীক

ঐন্দ্রিলা-অঙ্কুশ-অনীক ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১৩:৩৩
Share: Save:

১১ মিনিটের লাইভ ভিডিয়োয় ঐন্দ্রিলা-অঙ্কুশের অন্দরমহলের গল্প এল সামনে। তাঁদের হাউস পার্টি উপভোগ করার সুযোগ দিলেন খোদ অভিনেত্রী।

এর আগের বেশ কিছু ছবি ও ভিডিয়ো থেকে জানা গিয়েছে যে গায়ক অনীক ধরের সঙ্গে অঙ্কুশের পুরনো বন্ধুত্ব রয়েছে। তাঁদের খুনসুটির ছবি উঠে এসেছে নেটাগরিকদের সামনে। এ দিনও অনীক ধরই স্পটলাইটে। হাউস পার্টিতে মেতে রয়েছেন অভিনেতা, অভিনেত্রী, গায়ক ও তাঁদের আরও কয়েক জন বন্ধু। এ দিনের পার্টির মূল আকর্ষণ জলসা। অনীক ধরের হাতে মাইক। মন খুলে গান একের পর এক গান ধরছেন তিনি। আশপাশ থেকে বার বার সাধুবাদ আসছে তাঁর দিকে। কেউ ফোনে ভিডিয়ো করছেন, কেউ বা নাচছেন। বেশ খানিক ক্ষণ ক্যামেরার পিছনে থাকার পর আর তর সইল না অভিনেত্রীর। দায়িত্ব হস্তান্তর করে অনীকের পাশে এসে দাঁড়ালেন। তাঁর সুরে সুর মেলালেন ঐন্দ্রিলা। অঙ্কুশকেও ডেকে নেওয়া হল অনীকের আর এক পাশে। ফের দিলদরিয়া গানে মাতলেন তিন জনে। ‘নমস্তে লন্ডন’-এর ‘ম্যায় ইয়া রহু’ থেকে শুরু করে বাংলার জনপ্রিয় গান ‘মন মাঝি রে’— টানা চলতে থাকল একের পর এক গান। বিরতি নেই মাঝে।

ভিডিয়োর একদম শেষে দর্শক ও শ্রোতার উদ্দেশে কথা বললেন তারকারা। অঙ্কুশ ও ঐন্দ্রিলা-কে জড়িয়ে ধরে তাঁদের রিল ও রিয়েল প্রেমকে উদযাপন করলেন গায়ক। তাঁদের আগামী ছবি ‘ম্যাজিক’-এর প্রচারও করে দিলেন অনীক। আগামী ১২ তারিখ যেন সবাই তাঁদের ছবি দেখেন, সেই আর্জি জানালেন গায়ক অনীক ধর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE