Advertisement
১৮ এপ্রিল ২০২৪
arjun kapoor

Arjun Kapoor: সুখী পরিবারের নাটক করতে ভাল লাগে না, জাহ্নবী এবং খুশি প্রসঙ্গে অকপট অর্জুন

কোনও রাখঢাক না করেই অর্জুন জানিয়েছেন, সৎ বোন জাহ্নবী এবং খুশিকে কয়েক বছর ধরে চিনতে শুরু করেছেন তিনি।

পরিবার নিয়ে কথা বললেন অর্জুন।

পরিবার নিয়ে কথা বললেন অর্জুন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ১৮:৩৬
Share: Save:

অংশুলা কপূর, জাহ্নবী কপূর এবং খুশি কপূর— তিন বোনের মধ্যে কার সঙ্গে নিজের মিল সব চেয়ে বেশি খুঁজে পান অর্জুন কপূর? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নের মুখোমুখি হয়েছিলেন অভিনেতা।

কোনও রাখঢাক না করেই অর্জুন জানিয়েছেন, সৎ বোন জাহ্নবী এবং খুশিকে কয়েক বছর ধরে চিনতে শুরু করেছেন তিনি। তাই তাঁদের সঙ্গে নিজের কোনও মিল খুঁজে বার করা বেশ মুশকিল বলেই মনে করেন তিনি। তবে বাবা বনি কপূরের সঙ্গে বোনেদের মিল খোঁজার চেষ্টা করেছেন ‘টু স্টেটস’-এর নায়ক।

বনি কপূর ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী মোনা কপূরের দুই সন্তান অর্জুন কপূর এবং অংশুলা। মোনার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরে ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। অর্জুন এর আগেও জানিয়েছিলেন, মাকে ছেড়ে তাঁর বাবা অন্য কাউকে বিয়ে করেছেন, তা ছোটবেলা থেকেই মেনে নিতে পারেননি তিনি। তাই বনির দ্বিতীয় পক্ষের দুই সন্তান জাহ্নবী এবং খুশির থেকে দূরত্ব বজায় রাখতেন। তবে শ্রীদেবীর মৃত্যুর পরে বোনেদের পাশে এসে দাঁড়ান অভিনেতা। তাঁদের সঙ্গে সম্পর্ক খানিক হলেও গভীর হয় অর্জুনের। ভাইবোনের চেনা খুনসুটিও এখন জায়গা করে নিয়েছে তাঁদের মধ্যে। অর্জুনের কথায়, “আমি অংশুলা, জাহ্নবী, খুশিকে জ্বালাই। মাঝে মধ্যে ওদের ট্রোল করি। ইয়ার্কি করি।”

প্রেমের বিষয়ে দাদার উপদেশ নেন জাহ্নবী এবং খুশি? অর্জুনের উত্তর, “আমরা একসঙ্গে থাকি না। তাই রোজ কী কী ঘটল, সে বিষয়ে নিয়মিত কথা বলা হয়ে ওঠে না। আমরা এক ছাদের নীচে থাকা একটি সুখী পরিবার এবং একে অপরকে সব কথা বলি— এমন ধারণা তৈরি করতে ভাল লাগে না। তবে আমরা অনেক বিষয়েই কথা বলি এবং বলব। আমি সবাইকে নিজের ইচ্ছে মতো কাজ করতে দিই। এটাই আমার ধরন।” তবে বোনেরা উপদেশ চাইলে যে তিনি পাশেই থাকবেন, সে কথাও জানাতে ভোলেননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arjun kapoor Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE