Advertisement
০৫ মে ২০২৪
Arjun Kapoor's Birthday

জন্মদিনে পার্টি নয়, ১৪ হাজার দুঃস্থ পড়ুয়ার মুখে হাসি ফোটাবেন অর্জুন কপূর!

নিছক আনন্দে মেতে থাকা নয়, অর্জুন চান বিশেষ দিনে মানুষের পাশে দাঁড়াতে। ঠিক করেছেন, তাঁর প্রিয় কিছু পোশাক নিলামে চড়াবেন।

Arjun Kapoor to celebrate his birthday

অর্জুন কপূর। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ জুন ২০২৩ ১৫:৪৬
Share: Save:

২৬ জুন অভিনেতা অর্জুন কপূরের জন্মদিন। ৩৮ বছরে পড়লেন তিনি। হইহুল্লোড় আর পার্টিতেই কি মজে থাকবেন অভিনেতা? না, প্রকাশ্যে এল তাঁর নতুন পরিকল্পনা।

গত বছর মালাইকা অরোরার সঙ্গে উড়ে গিয়েছিলেন ইউরোপে। এ বছর বাড়িতে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে উদ্‌যাপন। কিন্তু নিছক আনন্দে মেতে থাকা নয়, অর্জুন চান এই বিশেষ দিনে মানুষের পাশে দাঁড়াতে। ঠিক করেছেন, তাঁর প্রিয় কিছু পোশাক নিলামে চড়াবেন। যে অর্থ পাবেন তা থেকে, সেই দিয়ে সাহায্য করবেন কিছু দুঃস্থ ছাত্রছাত্রীকে।

পুরনো পোশাকের সঙ্গে জড়িয়ে গুচ্ছ গুচ্ছ স্মৃতি। সেগুলি স্পর্শ করে অর্জুন বললেন, “আমার সুখের সময়ের কথা, বিশেষ দিনের কথা, চলার পথের সাফল্যের কথা, কত মানুষের সঙ্গে আত্মীয়তার বন্ধনের কথা মনে করিয়ে দেয় এই পোশাকগুলো।” সকলের সহযোগিতাতেই তাঁর উদ্যোগ সফল হবে বলে মনে করছেন অর্জুন।

মুম্বইকেন্দ্রিক এক সামাজিক সংগঠনের মাধ্যমেই হবে এই নিলাম। পিছিয়ে পড়া গোষ্ঠীর ১৪ হাজার ছাত্রছাত্রীকে এই প্রতিষ্ঠানটি নানা ভাবে সহায়তা করছে।

দম ফেলার সময় নেই অভিনেতার। হাতে একগাদা কাজ। অর্জুনকে এর পর দেখা যাবে ‘লেডি কিলার’ ছবিতে। এটি ‘মেরি পত্নী কা’ নামের এক ছবির রিমেক। তামিল ছবি ‘কোমিল’-এর হিন্দি রিমেকেও কাজ করছেন অভিনেতা। আবার, সিদ্ধার্থ আনন্দের অ্যাকশন থ্রিলার ‘মউত’-এ অভিনয় করছেন তিনি। অমৃতা পুরী এবং মনোজ বাজপেয়ী আছেন সে ছবিতে। ‘কুত্তে’ ছবিতে শেষ দেখা গিয়েছে অভিনেতাকে। চলতি বছর জানুয়ারি মাসে মুক্তি পেয়েছিল ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Kapoor Birthday
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE