Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Ayushmann Khurrana

‘শাহরুখের বাড়ির বাইরে আমিও দাঁড়াতাম’, মনে করলেন ‘ফ্যান বয়’ আয়ুষ্মান

তিনি যে শাহরুখ খানের ভক্ত তা মুক্তকণ্ঠে বহু বার স্বীকার করেছেন আয়ুষ্মান খুরানা। তবে এ বার প্রকাশ করলেন অজানা তথ্য। বললেন, বহু বার মন্নতের বাইরে লাইন দিয়েছেন তিনিও।

কয়েক দিন আগেই শাহরুখের বাংলো মন্নত নিয়ে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছিলেন আয়ুষ্মান।

কয়েক দিন আগেই শাহরুখের বাংলো মন্নত নিয়ে সামাজিক মাধ্যমে একটি পোস্ট করেছিলেন আয়ুষ্মান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ২৩:৫৪
Share: Save:

তিনি যে শাহরুখ খানের ভক্ত এ কথা বরাবর হাঁকডাক করেই জানিয়ে এসেছেন আয়ুষ্মান খুরানা। তবে এ বার অভিনেতা জানালেন, তিনি বলিউডের বাদশার কত বড় ভক্ত!

Advertisement

বলিউডের ‘অন্য ধারার’ ছবির নায়ক আয়ুষ্মান জানান, প্রিয় তারকার দেখা পাওয়ার জন্য তিনিও ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছেন এক সময়ে। দেখা না পেয়ে একরাশ হতাশা চেপে ফিরেও এসেছেন। তবে হাল ছাড়েননি।

দিন কয়েক আগেই মুম্বইয়ে শাহরুখের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময়ে অপেক্ষারত ভক্তদের ভিড় চোখে পড়ে আয়ুষ্মানের। সেই ভিড়ই তাঁকে মনে করিয়ে দিয়েছে সব পুরনো কথা। পরে এক সাক্ষাৎকারে উঠে এসেছে সেই স্মৃতি হাতড়ে তুলে আনা মণিমুক্তো।

শাহরুখের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা ভক্তরা ‘অন্ধাধুন’-এর নায়ককে দেখে ছবি তুলতে এগিয়ে এসেছিলেন। সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতার কথা জানিয়ে আয়ুষ্মান বলেছেন, ‘‘শাহরুখের বাড়ির বাইরে এই ভক্তদের ভিড়ে এক সময় আমিও থাকতাম। আজ আমার এই যে খ্যাতি, তার সবটুকু তাঁর জন্যই।’’

Advertisement

আয়ুষ্মান অবশ্য বার বার স্বীকার করেছেন যে, তাঁর সব সাফল্যের নেপথ্যে রয়েছেন কিং খান। সে পড়াশোনার বিষয় বেছে নেওয়া হোক বা পরীক্ষায় ফার্স্ট হওয়া— সবেরই অনুপ্রেরণা শাহরুখ। এমনকি, যে অভিনয় দক্ষতার দৌলতে সমালোচকদের মন জিতেছেন তিনি, সেই অভিনয় করার কথা তিনি ভাবতেনই না শাহরুখ না থাকলে।

সাক্ষাৎকারে অভিনেতা বলেছেন, ‘‘সেই সময়ে শাহরুখের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতাম আমি। আমার মনে আছে, তখন আমি ভাবতাম, অভিনয় না হোক, যদি শাহরুখের হয়ে ডাবিং করতে পারি, তা-ও অনেক!’’

এমনই ‘ফ্যানবয় মোমেন্ট’-এর আর একটি ঘটনার কথা অভিনেতা জানিয়েছেন সাক্ষাৎকারে। আয়ুষ্মান বলেছেন, ‘‘তখনও ফিল্ম কেরিয়ার শুরু হয়নি। রেডিয়োয় কাজ করি। নিজের শোয়ের জন্য শাহরুখের সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। উনি অপেক্ষাও করতে বলেছিলেন কিন্তু সেই সময় আর হয়নি। শাহরুখ শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। আর আমি ওকে দেখেই যাচ্ছিলাম। ও ভাবেই সে দিন কেটে গিয়েছিল ৬-৭ ঘণ্টা। পরে বাধ্য হয়েই ফিরে আসতে হয়।’’ কিন্তু সে দিন সারা ক্ষণ অপেক্ষা করতে হলেও বিরক্ত হননি অভিনেতা। সাক্ষাৎকারে জানিয়েছেন, শাহরুখকে দেখতে দেখতে মুগ্ধ হয়ে গিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.