Advertisement
৩০ এপ্রিল ২০২৪
B Praak UP Concert

উত্তরপ্রদেশে বি প্রাকের অনুষ্ঠানে চরম বিশৃঙ্খলা, ভিড় সমলাতে হিমশিম পুলিশ, ক্ষেপে গেলেন দর্শকরা

গিয়েছিলেন গাইতে। অনুষ্ঠান স্থল উত্তরপ্রদেশের এটাওয়া। মঞ্চেও উঠলেন তবে গান মাঝ পথে থামাতে হল বি প্রাককে।

বি প্রাকের অনুষ্ঠানে ধুন্ধুমার কাণ্ড।

বি প্রাকের অনুষ্ঠানে ধুন্ধুমার কাণ্ড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৫:৪৮
Share: Save:

‘তেরি মিট্টি’ গানের জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন বি প্রাক। ‘শেরশাহ’ ছবির ‘মন ভরেয়া’ থেকে সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবির গান দিয়ে দর্শকদের মন জয় করছেন গায়ক। তাঁর জনপ্রিয়তাও বৃদ্ধি পেয়েছে উত্তরোত্তর। সারা বছর দেশে বিদেশে অনুষ্ঠান করেন তিনি। কিন্তু উত্তরপ্রদেশে গাইতে গিয়ে এমন অভিজ্ঞতা হল যে মাঝ পথে গান থামিয়ে মঞ্চ থেকে নেমে যেতে হল তাঁকে।

উত্তরপ্রদেশের এটাওয়াতে মহোৎসবে গাইতে যান গায়ক। সন্ধ্যা ৭ টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা। কিন্তু অনুষ্ঠান কক্ষে প্রায় ৫টায় থেকে ভিড় জমাতে শুরু করেন দর্শক। পাঁচহাজার দর্শকসংখ্যার মাঠে প্রায় ১৫,০০০ বেশি লোক জমায়েত হয়ে যান। তার পরই শুরু হয় বিশৃঙ্খলা। প্রবল দর্শকের চাপ সামলাতে হিমশিম খান আয়োজকরা। ভিড় সামাল দিতে ব্যর্থ পুলিশ। সময় যত গড়িয়েছে বেড়েছে ভিড়, যদিও তার মাঝেই গাইতে ওঠেন বি-প্রাক। দু-তিনটে গানও গান তিনি। কিন্তু শেষমেশ পরিস্থিতি অগ্নিগর্ভ হতে শুরু করলে মাঝ পথেই গান থামিয়ে দিতে বাধ্য হন গায়ক। ভিড় মধ্যে শুরু মারপিঠ, চেয়ার ভাঙা, প্যান্ডেলে ভাঙচুর করে উত্তেজিত জনতা। শুরু হওয়ার মাত্র এক ঘণ্টার মধ্যে শেষ হয়ে যায় অনুষ্ঠান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

B Praak Bollywood Singer entertainment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE