Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hero Alom

আগের বার মার খেয়েও জনসেবা করতে চান হিরো আলম! ফের নির্বাচনের মনোনয়নপত্র জমা দিলেন

অভিনেতা-গায়ক হিরো আলমকে চেনে না এমন লোক কম। এ বার নতুন ভূমিকায় তিনি। বাংলাদেশের উপনির্বাচনে প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিলেন তিনি।

মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম।

মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৩:৫২
Share: Save:

হাল ছাড়ার পাত্র নন তিনি। ২০১৮ সালে মার খেয়েছিলেন। তার পরেও বাংলাদেশের কাহালু নন্দীগ্রাম অঞ্চলে উপনির্বাচনের প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম। একই আসনে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে পরাজিত হয়েছিলেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনের বিএনপির সংসদ সদস্য মহম্মদ মোশারফ হোসেনের পদত্যাগের পর উপনির্বাচন হতে চলেছে ওই এলাকায়। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনকে হিরো আলম বলেছেন, “২০১৮ সালে মার খেয়েছিলাম। কিন্তু আমি সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। তাই আবারও নির্বাচনে প্রার্থী হয়েছি।” তবে কি অভিনয় আর করবেন না? হিরো আলমের স্পষ্ট উত্তর, “অভিনয় কিছুটা কম করব। সাধারণ মানুষের জন্য কাজ করতে চাই। গানও এখন কিছুটা কম করব। তবে কোনওটাই করব না, তা নয়।”

প্রসঙ্গত, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন হিরো আলম। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেল চারটায় বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মহম্মদ সাইফুল ইসলামের কাছে উক্ত দুই আসনের মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hero Alom Bangladeshi Film Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE