Advertisement
২৫ জুন ২০২৪
Bangladeshi Actor

একগাল সাদা দাড়ি, গালে-কপালে বলিরেখা, ৮০ বছরের বৃদ্ধ নায়ককে চিনতে পারছেন?

তিনি দুই বাংলার জনপ্রিয় নায়ক। মঙ্গলবার নতুন লুকে ধরা দিলেন অভিনেতা। তাঁকে দেখে বিস্মিত দর্শকও। চিনতে পারছেন?

Shakib Khan

বাংলাদেশি অভিনেতাকে চিনতে পারছেন? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ২১:৩৩
Share: Save:

পরনে সাদা পাঞ্জাবি। ঘাড় অবধি সাদা চুল। একগাল লম্বা পাকা দাড়ি। গালে, কপালে বলিরেখা। ৮০ বছরের বৃদ্ধকে কি চিনতে পারছেন? ও পার বাংলার নায়ক প্রকাশ্যে এলেন নতুন রূপে। এই মুহূর্তে তাঁর নতুন ছবি ‘প্রিয়তমা’র জন্য চর্চায় শাকিব খান। ছড়িয়ে পড়ল নায়কের নতুন লুক। এই ছবির জন্য নিজের লুকের যে পরিবর্তন করছেন সে কথা আগেই শোনা গিয়েছিল। তার পর নায়কের এই লুক দেখার পরেই হইহই পড়ে গিয়েছে। প্রথম ঝলকে নায়ককে চিনতে পারা বেশ কঠিন।

Shakib Khan

শাকিব খান। —ফাইল চিত্র।

নায়ককে দেখে সকলের একই মন্তব্য। এটা আবার কোন শাকিব? হিমেল আশরফ পরিচালিত ‘প্রিয়তমা’ ছবিতে তাঁকে ৮০ বছরের বৃদ্ধের লুকেই দেখবেন দর্শক। শাকিবের এই নতুন ছবি নিয়েও বিতর্ক কম হয়নি। প্রথমে এই ছবিতে অভিনয় করার কথা ছিল নায়কের দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর। তবে কোনও এক কারণে তাঁকে সরে আসতে হয়। এই ছবিতে নায়িকা হিসাবে দেখা যাবে এ বার বাংলার ইধিকা পালকে। প্রথমে শোনা গিয়েছিল তাঁদের ব্যক্তিগত সমস্যার জন্যই সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে বুবলীকে। যদিও এ প্রসঙ্গে শাকিব বলেন, “চরিত্রের প্রয়োজনেই বাদ দেওয়া হয়েছে বুবলিকে।”

শাকিব-বুবলীর সম্পর্কের টানাপড়েন চলছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব খানের উদ্দেশে শেষ বারের জন্য নায়িকা বলেন, “আপনার কাছে অনুরোধ আর কোনও অপপ্রচার করবেন না। শেহজ়াদাকে অপমান করবেন না। এই খেলাটা বন্ধ করুন। আমার কাছে আপনি অনেক আগেই অপরিচিত হয়ে গিয়েছেন। এর পরও সব ঠিক করার জন্য চেষ্টা করেছি। কিন্তু কিছুই হয়নি। আপনি নিজের মতো করে ভাল থাকুন, এটাই চাই আমি। আমাকে ও আমার সন্তানকে সুস্থ ভাবে বাঁচতে দিন।” আবারও কি একসঙ্গে দেখা যাবে তাঁদের? সেই উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE