Advertisement
০২ মে ২০২৪
Siam-Ayoshi

বড় পর্দায় আসছে নতুন জুটি সিয়াম-আয়ুসী, ও পার বাংলার নায়ককে পেয়ে খুশি নায়িকা

আসছে রাজা চন্দের নতুন ছবি। যে ছবিতে প্রথম বার জুটিতে দেখা যাবে ও পার বাংলার নায়ক সিয়াম আহমেদ এবং আয়ুসী তালুকদারকে।

Siam Ahmed and Ayoshi Talukdar new pair

রাজা চন্দ পরিচালিত নতুন ছবিতে নতুন জুটি সিয়াম আহমেদ এবং আয়ুসী তালুকদার। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৮:০৬
Share: Save:

টলিপাড়ায় নতুন জুটি। সিয়াম আহমেদ এবং আয়ুসী তালুকদার। আসছে রাজা চন্দের নতুন ছবি। যে ছবিতে নতুন জুটি হিসাবে দর্শক দেখবেন তাঁদের। তবে এই ছবিতে আরও এক নতুন জুটিকে দেখবেন দর্শক। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং পূজা বন্দ্যোপাধ্যায়। দুই বাংলার পরিচিত মুখ সিয়াম। তাঁকে নিয়ে প্রথম বার কাজ করার জন্য খুবই উত্তেজিত পরিচালক রাজা চন্দ। এই নতুন ছবির পরতে পরতে থাকবে কমেডি। আদ্যোপান্ত পরিবারের গল্প।

সিয়াম আর আয়ুসীর ছবি পোস্ট করে রাজা লেখেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে বড় পর্দায় আসতে চলেছে একদম নতুন জুটি সিয়াম এবং আয়ুসী। দর্শক পেতে চলেছেন এক নতুন জুটি।”

সিয়ামের সঙ্গে কাজ করে আয়ুসীর কেমন অভিজ্ঞতা? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “জমিয়ে কাজ হচ্ছে। একসঙ্গে খাওয়াদাওয়াও হচ্ছে। সিয়ামের মধ্যে কাজ করার এক অন্য উদ্যম রয়েছে। তাই কাজ করার আরও উৎসাহ পাচ্ছি। আমরা সবাই পরিবারের মতো কাজ করছি। সিয়াম যে হেতু বাংলাদেশে কাজ করে, ভেবেছিলাম, ও পার বাংলার কাজ করার ধরন আলাদা। কিন্তু কাজ করতে গিয়ে কোনও পার্থক্য বুঝিনি। দারুণ অভিজ্ঞতা।”

আয়ুসী জানিয়েছেন, এখনও ছবির নাম ঠিক হয়নি। তবে আশা করা যাচ্ছে খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে নাম। ‘শ্যাডো ফিল্মস্‌’-এর এই ছবির সেট পড়েছে কলকাতাতেই। এখনও শেষ হয়নি ছবির শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

raja chanda Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE