Advertisement
০৫ মে ২০২৪
Abu Hena Rony

হাসপাতালের জানলা থেকে খোলা আকাশের ছবি পোস্ট করে সুস্থ হয়ে ওঠার খবর জানালেন আবু হেনা রনি

পুড়ে গিয়েছিল শরীরের ২৫ শতাংশ। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বাংলাদেশের কৌতুকশিল্পী আবু হেনা রনি। সেই বার্তাই দিলেন তিনি।

সুস্থ হয়ে উঠছেন আবু হেনা রনি

সুস্থ হয়ে উঠছেন আবু হেনা রনি

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৫:৪৫
Share: Save:

‘‘আলহাম্দুলিল্লাহ, অনেকটা ভাল এখন। আকাশ দেখছি হাসপাতালে বসে’’— ভাল আছেন বাংলাদেশের কৌতুকশিল্পী আবু হেনা রনি। ঠিক ৩০ দিন আগের ঘটনা। ঢাকার গাজিপুর মেট্রোপলিটন পুলিশের চার বছরের পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানেই গ্যাস বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ হন রনি। পুড়ে যায় শরীরের প্রায় ২৫ শতাংশ।

৩০ দিনের যুদ্ধ শেষে নিজের ভাল হয়ে ওঠার খবর শোনালেন রনি। হাসপাতালের জানলা থেকে ছবি পোস্ট করে সুস্থ হয়ে ওঠার জানান দিলেন। তিনি লেখেন, “আলহাম্দুলিল্লাহ, অনেকটা ভালো এখন। আকাশ দেখছি হাসপাতালে বসে। চারপাশের সুন্দর মানুষদের দোয়ায় এবং চেষ্টায় সুন্দর হয়ে উঠছে আমার চারিদিক। আপনাদের কথা কখনও যেন ভুলে না যাই। ভালবাসা সবার জন্য।”

বাংলাদেশের নাগরিক হলেও রনি কলকাতায় বেশ জনপ্রিয় নাম। মীর সঞ্চালিত রিয়ালিটি শো জেতার পরই দর্শকের নজরে আসেন রনি। কৌতুকশিল্পীর এই অবস্থা জানার পর থেকেই উদ্বিগ্ন ছিলেন মীর, শ্রীলেখা মিত্র–সহ টালিগঞ্জের একাধিক তারকা।

রনি প্রসঙ্গে মীর আনন্দবাজার অনলাইনকে বলেন, “কী বলব! প্রার্থনা করা ছাড়া এই বিষয়ে আমার কিছুই মন্তব্য করার নেই।” শ্রীলেখা লিখেছেন, “আবু হেনা রনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ বাবু।’’

রনির সুস্থ হয়ে ওঠার খবর পেয়ে তাঁর ভক্তদেরও স্বস্তির নিশ্বাস। কেউ মন্তব্য করেছেন, “ভাই তোমার জন্য দোয়া সব সময়।” কেউ আবার লিখেছেন, “তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো ভাই।” আপাতত সুস্থ হয়ে বাড়ি ফেরার অপেক্ষায় শিল্পী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abu Hena Rony Comedian Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE