Advertisement
২০ এপ্রিল ২০২৪
Abu Hena Rony- Mir

গ্যাস বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ আবু হেনা রনি, পুড়ে গিয়েছে শরীরের ২৫ শতাংশ, উদ্বিগ্ন মীর কী বললেন?

বিপদ কাটেনি। ভয়াবহ বিস্ফোরণে আহত কৌতুকশিল্পী আবু হেনা রনি। দুর্ঘটনার খবর পেয়ে কী বললেন মীর?

 আবু হেনা রনির জন্য মীরের প্রার্থনা।

আবু হেনা রনির জন্য মীরের প্রার্থনা। ফাইল- চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১২:৩৩
Share: Save:

ঢাকার গাজিপুর মেট্রোপলিটন পুলিশের চার বছর পূর্তি উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেখানেই ঘটে বিপত্তি। গ্যাস বেলুন বিস্ফোরণে অগ্নিদগ্ধ কৌতুকশিল্পী আবু হেনা রনি। পুড়ে গিয়েছে তাঁর শরীরের ২৫ শতাংশ।

বাংলাদেশের নাগরিক হলেও কলকাতাতেও তিনি বেশ জনপ্রিয়। মীর সঞ্চালিত রিয়ালিটি শো জেতার পরই দর্শকের নজরে আসেন রনি। কৌতুকশিল্পীর এই অবস্থা জানার পর থেকেই উদ্বিগ্ন মীর , শ্রীলেখা-সহ একাধিক তারকা।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে মীরের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, “কী বলব! প্রার্থনা করা ছাড়া এই বিষয়ে আমার কিছুই মন্তব্য করার নেই।” শ্রীলেখা লিখেছেন, ‘আবু হেনা রনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠ বাবু।’

এখনও বিপন্মুক্ত নন গ্যাস বেলুন ফেটে আহত কৌতুক শিল্পী আবু হেনা রনি। পুলিশের ওই অনুষ্ঠানে কিছু গ্যাস বেলুন ওড়ানো হচ্ছিল। সে সময় একটি গ্যাস বেলুনে বিস্ফোরণ হয়। সেখানেই দাঁড়িয়েছিলেন রনি-সহ আরও কয়েক জন। তাঁরা গুরুতর আহত হন। দ্রুত তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসকরা জানিয়েছেন, কৌতুকশিল্পীর অবস্থা আশঙ্কাজনক না হলেও যে হেতু অনেকটা পুড়ে গিয়েছে তাঁর শরীর, তাই তাঁরা নজরে রেখেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abu Hena Rony Mir Tollywood Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE