Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
Barkha Bisht Sengupta

‘সিঙ্গল মাদার’ স্বেচ্ছায় হয়েছেন বরখা, হাসিমুখে মেয়েকে বড় করার মধ্যে দিয়ে ঝেড়ে ফেলছেন যন্ত্রণা?

প্রায় ২ বছর হতে চলল আলাদা থাকেন বরখা। প্রাক্তন স্বামী, অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে তাঁর খাতায়-কলমে বিচ্ছেদ হয়েছে কি না তা জানা যায়নি। প্রেম আর বিয়েটা যদিও ধুমধাম করেই করেছিলেন জুটিতে।

 টেলিভিশনে জনপ্রিয় মুখ বরখা বিষ্ট সেনগুপ্তও একাই বড় করছেন মেয়েকে।

টেলিভিশনে জনপ্রিয় মুখ বরখা বিষ্ট সেনগুপ্তও একাই বড় করছেন মেয়েকে।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ২০:২৬
Share: Save:

‘সিঙ্গল মাদার’ যে নিছক শব্দবন্ধ নয়, ইতিমধ্যে অনেক জননীই সগর্বে তা প্রমাণ করেছেন। সম্পর্কে ভাঙন আসতেই পারে, তাই বলে শিশুরা মানুষ হয়ে উঠবে না— সেটি ভাবার কোনও কারণ নেই। টেলিভিশনে জনপ্রিয় মুখ বরখা বিষ্ট সেনগুপ্তও একাই বড় করছেন মেয়েকে।প্রায় ২ বছর হতে চলল আলাদা থাকেন বরখা। প্রাক্তন স্বামী, অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের সঙ্গে তাঁর খাতায়-কলমে বিচ্ছেদ হয়েছে কি না তা জানা যায়নি। প্রেম আর বিয়েটা যদিও ধুমধাম করেই করেছিলেন জুটিতে। দীর্ঘ ১৩ বছরের দাম্পত্য ভেঙে যায় ২০২১ সালে। তার পর দুই তারকা দুই পথে।

Advertisement

কন্যা মীরা থাকে মায়ের কাছেই। তার পড়াশোনা, বেড়ে ওঠা, জীবনের পাঠ থেকে শুরু করে সমস্ত দায়িত্ব একা নিজের কাঁধে নিয়েছেন বরখা। এতে জীবনধারণের লড়াইটা বাড়ছে, তবু খেদ নেই নায়িকার। হাসিমুখেই সামলাচ্ছেন সব দিক। পেশায় সময় দেওয়ার পাশাপাশি মেয়ের বন্ধু হয়ে উঠছেন।

টলি ও বলি, দু’পাড়াতেই তারকা দম্পতিকে নিয়ে মাতামাতি হত। তার পর করোনা পরিস্থিতিতেই ছেদ। দেখা গিয়েছিল, বরখা নিজের স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছেন। যদিও ইন্দ্রনীল এখনও তাঁর স্ত্রীকে ইনস্টাগ্রামে ‘ফলো’ করেন।

শুধু তা-ই নয়, ইন্দ্রনীল আর বরখাকে একসঙ্গে সময় কাটাতেও দেখা যায় মাঝে মাঝে। জানান, তাঁরা আজও বন্ধু। তবে কোনও এক অজ্ঞাত কারণে আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন। কানাঘুষো শোনা যাচ্ছে, ইন্দ্রনীলের জীবনে নাকি এসেছেন কোনও নারী। আবারও সম্পর্কে জড়াতে চলেছেন অভিনেতা? এখনও নিজে মুখে কিছুই জানাননি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.