Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Basabdatta Chatterjee

Basabdatta Chatterjee: ইচ্ছে থাকলে সময়ও মেলে, ব্যস্ততার মধ্যেই বিবাহবার্ষিকী উদযাপনে দেখালেন বাসবদত্তা

২০১৮ সালে পেশায় সাংবাদিক অনির্বাণের সঙ্গে সাত পাক ঘোরেন বাসবদত্তা। দু’জনের আলাপ তাঁদের এক বন্ধুর সূত্রে।

পরিবার এবং কাজ, দুইকেই সমান গুরুত্ব দেন বাসবদত্তা।

পরিবার এবং কাজ, দুইকেই সমান গুরুত্ব দেন বাসবদত্তা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২২ ১৮:৫৬
Share: Save:

বিয়ের জন্মদিন। দাম্পত্যের বয়স হল চার। এই বিশেষ দিনে একটু নিয়ম ভাঙলে ক্ষতি কী! সচরাচর ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই ভালবাসেন অভিনেত্রী বাসবদত্তা চট্টোপাধ্যায়। তবে রবিবার ফেসবুকে স্বামী অনির্বাণ বিশ্বাসের সঙ্গে ছবি দিয়ে প্রকাশ্যে আনলেন বিবাহবার্ষিকী উদযাপনের কিছু মুহূর্ত।

২০১৮ সালে পেশায় সাংবাদিক অনির্বাণের সঙ্গে সাত পাক ঘোরেন ‘বয়েই গেল’, ‘আসা যাওয়ার মাঝে’র নায়িকা। দু’জনের আলাপ তাঁদের এক বন্ধুর সূত্রে। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব থেকে ভাল লাগা। সেই ভাল লাগাই গড়ায় ছাদনাতলায়। আনন্দবাজার অনলাইনকে বাসবদত্তা বলেন, “আমাদের বিয়েটা আসলে লাভ কাম অ্যারেঞ্জড। ওকে আমি চিনতামই আগে থেকে। আবার আমার মা-ও ওকে খুব পছন্দ করতেন। উনি আমাদের একসঙ্গে দেখতে চেয়েছিলেন।”

একজন ব্যস্ত খবর নিয়ে। অন্য জনের দিন কাটে শ্যুটিং ফ্লোরের হাঁকডাকের মাঝে। একসঙ্গে সময় কাটানোর অবকাশ মেলে? খানিক হেসে বাসবদত্তার উত্তর, “ইচ্ছে থাকলেই সময় বার করে নেওয়া যায়। কাজের পাশাপাশি পরিবার, কাছের মানুষদের সময় দেওয়াটাও আমাদের দায়িত্ব। ও তো সাংবাদিক। যখন-তখন ব্যস্ত হয়ে পড়ে। চেষ্টা করি ওর ছুটির দিনগুলোতে কোনও কাজ না রাখার।”

বিয়ের জন্মদিনেও কাজ থেকে নিস্তার নেই। তাই ৬ তারিখ রাতেই কেক কেটে উদযাপন সারা। বিশেষ দিনে স্ত্রীকে তাঁর পছন্দের ফুল উপহার দিয়েছেন অনির্বাণ। আর বাসবদত্তা? তিনি কী উপহার দিলেন স্বামীকে? প্রশ্ন ছুড়ে দিতেই শুধু হাসি। গোপন কথা রেখে দিলেন গোপনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Basabdatta Chatterjee Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE