Advertisement
০৫ মে ২০২৪
Sudipta Banerjee

লাল বেলুনে সাজানো চারিদিক, বিয়ের পর সুদীপ্তার জন্মদিনে বিশেষ পরিকল্পনা স্বামী সৌম্যর

এই বছরের জন্মদিন নিয়ে বেশ উত্তেজিত ছিলেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। বিয়ের পর বিশেষ ভাবে এই দিনটা পরিকল্পনা করেছিলেন তাঁর স্বামী সৌম্য।

sudipta banerjee

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৪:৩৭
Share: Save:

বিয়ের পরের প্রথম জন্মদিনে যে অনেক কিছুই বদলে গিয়েছে সে কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। তবে স্বামী সৌম্য বক্সী স্ত্রীর জন্য অনেক কিছু পরিকল্পনা করেছিলেন। নায়িকাও এমনটাই জানিয়েছিলেন আনন্দবাজার অনলাইনকে। কী ভাবে জন্মদিন উদ্‌যাপন করলেন অভিনেত্রী? সেই ঝলকই পাওয়া সুদীপ্তার ইনস্টাগ্রামে। বেলুনে সাজানো চারিদিক। আলো-আঁধারি পরিবেশ। হালকা গোলাপি শাড়িতে দেখা গেল অভিনেত্রীকে। পাশে দাঁড়িয়ে স্বামী সৌম্য। উপস্থিত হয়েছিলেন পরিবারের সকল সদস্য।

সুন্দর করে সাজিয়েছিলেন চারিদিক। টেবিলে ছিল দুটো বড় কেক। জন্মদিনের গান নিজেই গাইতে দেখা গেল অভিনেত্রীকে। স্ত্রীকে আদর করে কেক খাইয়ে দিলেন সৌম্য। অভিনেত্রীও যে জন্মদিনের বিশেষ চমক পেয়ে বেশ খুশি তা স্পষ্ট এই ভিডিয়োয়। সুদীপ্তা লেখেন, “সেরা রাত”। শুধু পরিবার নয়, নায়িকাকে চমকে দিয়েছে তাঁর টিমও। লাল বেলুনে সাজানো হয়েছিল বাড়ি। যা দেখে রীতিমতো চমকে গিয়েছিলেন তিনি। সাজানো ছিল বিশেষ উপহারও। সেই ভিডিয়ো পোস্ট করে সুদীপ্তা লেখেন, “জন্মদিনে সারপ্রাইজ় পেলে তা আরও আনন্দের হয়।”

এই এক মাস কাজ থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী। সদ্য শেষ হয়েছে তাঁর অভিনীত সিরিয়াল ‘সোহাগজল’-এর শুটিং। এই মুহূর্তে শুধুমাত্র সংসারে মন দিতে চান নায়িকা। অগস্ট মাস থেকে আবারও শুরু করবেন নতুন কাজ। কথা চলছে বেশ কিছু কাজের। সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE