Advertisement
০২ মে ২০২৪
Aneek Dhar

জন্মের ৭ দিনের মাথায় সন্তানের নামকরণ করলেন অনীক ধর, ছেলের জন্য বিশেষ আয়োজন গায়কের

এক সপ্তাহ হল ছেলে হয়েছে অনীকের। ছেলেকে নিয়ে বাড়ি আসতেই শুরু সেলিব্রেশন। সন্তানের কী নাম রাখলেন গায়ক?

স্ত্রী দেবলীনার সঙ্গে অনীক।

স্ত্রী দেবলীনার সঙ্গে অনীক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৯
Share: Save:

১০ সেপ্টেম্বর দ্বিতীয় বার বাবা হয়েছেন গায়ক অনীক ধর। ২০১৮ সালে জন্ম হয় তাঁর মেয়ে আদ্যার। ছ’দিন হল অনীক এবং তাঁর স্ত্রী দেবলীনা ধরের কোল আলো করে এসেছে ছেলে। সমাজমাধ্যমের পাতায় খুশির খবরটি সকলের সঙ্গে ভাগ করে নেন গায়ক। ছ’দিন পরে হাসপাতাল থেকে ছাড়া পেলেন অনীকের স্ত্রী। এত দিন অনুরাগীদের একাংশের মনে প্রশ্ন ছিল, ছেলের কী নাম রাখলেন গায়ক। রবিবার ঘটা করে ঘোষণা করলেন পুত্রসন্তানের নাম।

ছেলের জন্য বেলুন দিয়ে সাজানো হয়েছিল পুরো বাড়ি। নীল বেলুনের মাঝে তেমনই মানানসই কেক। সেখানে লেখা ‘স্বাগত আদবান’। ‘আদবান’ শব্দটির অর্থ সূর্য। মেয়ে আর ছেলেকে একসঙ্গে নিয়ে কেক কাটলেন মা দেবলীনা। অনীক সবাইকে তাঁর পাশে থাকার জন্য ধন্যবাদও জানিয়েছেন। ছেলে আসায় পরিবার যে সম্পূর্ণ হয়েছে সে কথাও সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গায়ক।

হাসপাতাল থেকে সদ্যোজাতের ছবি দিয়ে সঙ্গীতশিল্পী লিখেছিলেন, ‘‘আজ ঈশ্বর আমাকে, দেবলীনাকে ও আমাদের পরিবারকে একটি সুস্থ পুত্রসন্তান উপহার দিয়ে আশীর্বাদ করেছেন। ঈশ্বর ও আমাদের সকল শুভাকাঙ্ক্ষীদের বুকভরা ভালোবাসা ও প্রণাম জানাই। সবাই ভাল থাকবেন, ও আমাদের জন্য প্রার্থনা করবেন।’’ উল্লেখ্য, ঘটা করে সম্প্রতি স্ত্রীর সাধের অনুষ্ঠানের আয়োজন করেছিলেন গায়ক।

২০০৭-এ একটি রিয়্যালিটি শো-এ চ্যাম্পিয়ন হয়ে প্রথম শিরোনামে আসেন অনীক। গানের বাইরেও ‘বিগ বস্‌’ বা ‘দাদাগিরি’র মতো শো-এরও চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি। রিয়্যালিটি শো-এ সঞ্চালকের ভূমিকাতেও তাঁকে দেখেছেন দর্শক। এই সুখবর শুনে অনীককে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও টলিপাড়ার বন্ধুরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aneek Dhar Tollywood Bengali singer Songs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE