• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্বামীর সঙ্গে প্রায় দেড় বছর সম্পর্ক ছিল না: ভাগ্যশ্রী

Bhagyashree
হিমালয়ের সঙ্গে ভাগ্যশ্রী।

হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং লিস্টে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ খ্যাত ভাগ্যশ্রী। স্বামী হিমালয়ের সঙ্গে রসায়ন নিয়ে মুখ খুলেছেন তিনি। স্বীকার করে নিয়েছেন, তাঁদের দীর্ঘ বিবাহিত জীবনেও বয়ে গিয়েছিল ঝড়।

সম্প্রতি মুম্বইয়ের এক অনুষ্ঠানে ভাগ্যশ্রী বলেন, “হিমালয় আমার প্রথম প্রেম। ওঁর সঙ্গে আমার বিয়েও হয় ভালবাসা থেকেই। কিন্তু মাঝে এমন একটা সময় এসেছিল যখন আমার-ওঁর সম্পর্ক ছিল না। আলাদা হয়ে গিয়েছিলাম আমরা।”

থেকে থেকে তাঁর মনে হতো, যদি হিমালয়ের সঙ্গে বিয়ে না হয়ে অন্য কারও সঙ্গে বিয়ে হয় তাঁর? প্রায় দেড় বছর ব্যক্তিগত জীবন টালমাটাল হয়ে ছিল নায়িকার। তবে তা সাময়িক। সে সময়ের কথা মনে পড়লে আজ ‘ভয়’ করে ভাগ্যশ্রীর। হিমালয়ের সঙ্গে তাঁর সম্পর্ক বরাবরই বেশ ভাল বলেই জেনে এসেছেন অনুরাগীরা। তাঁদের সম্পর্কেও যে এসেছিল এমন সময়, তা জানতে পেরে অবাক ফ্যানেদের একাংশ। 

আরও পড়ুন-‘এখনও সমাজ আমাদের পুরোপুরি মেনে নেয়নি’, অকপট ফিরকির মাসি, রানি

দেখে নিন অনুষ্ঠানে ঠিক কী বলেছেন ভাগ্যশ্রী 

 

১৯৯০ সালে সকলের অগোচরে হিমালয়ের সঙ্গে বিয়েটা সেরে ফেলেছিলেন ভাগ্যশ্রী। তাঁর প্রথম বলি-ব্রেক ‘ম্যায়নে প্যায়ার কিয়া’র পরিচালক সূরজ বরজাতিয়া এবং সহ অভিনেতা সলমন খান উপস্থিত ছিলেন সে বিয়েতে। বিয়ের পরেও অনেক ছবিতে কাজ করেছেন তিনি। হিমালয় এবং ভাগ্যশ্রীর ছেলে অভিমন্যু দাসানিও অভিনেতা। গত বছর ‘মর্দ কো দর্দ নেহি হোতা’ ছবি দিয়ে বলি অভিষেক হয় তাঁর। 

আরও পড়ুন-সৃজিতের বিয়েতে এলেন না কারা?

 

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন