Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bigg Boss 11

বন্ধুর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ ‘বিগ বস্‌’ প্রতিযোগীর, তদন্তে নামল পুলিশ

‘বিগ বস্ ১১’ সিজ়নে নজর কেড়েছিলেন অভিনেত্রী। এ বার বন্ধুর বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ আনলেন তিনি।

Bigg Boss 11 contestant files FIR against friend for allegedly raping her in Delhi

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫৩
Share: Save:

রিয়্যালিটি শো ‘বিগ বস্‌’ নিয়ে সারা বছর চর্চা চলতেই থাকে। এ বার শোয়ের এক প্রাক্তনী তাঁর বন্ধুর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন। এই মর্মে দিল্লির টিগরি থানায় সোমবার তিনি একটি অভিযোগ দায়ের করেছেন।

শোয়ের একাদশতম সিজ়নের প্রতিযোগী ছিলেন ওই মহিলা। জানা গিয়েছে, তিনি এক জন টেলিভিশন অভিনেত্রী। তাঁর অভিযোগে বলা হয়েছে, মহিলার এক বন্ধু তাঁকে বিবাহের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেন। তিনি আরও জানিয়েছেন ঘটনাটি ঘটে ২০২৩ সালে দেওলি রোডের একটি ফ্ল্যাটে।

‘বিগ বস্‌’-এর ঘরে নিজের ব্যবহারের জন্য নজর কেড়েছিলেন মুম্বই নিবাসী ওই অভিনেত্রী। হিন্দি সিরিয়ালের পাশাপাশি তিনি মডেলিংও করেন। অভিনেত্রী তাঁর অভিযোগে জানিয়েছেন, দিল্লিতে একটি বৈঠকের বাহানায় তাঁর খাবারে অভিযুক্ত মাদক মেশান। তার পর অভিনেত্রীকে ধর্ষণ করেন। কিন্তু পরে অভিযুক্ত নাকি অভিনেত্রীকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন। অভিযোগকারিণী আরও জানান, অভিযুক্ত পরে নাকি অভিনেত্রীর নগ্ন ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকিও দেন। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

২০১৮ সালে ‘বিগ বস্‌ ১১’ ফিনালে অনুষ্ঠিত হয়। সেই সিজ়নে সঞ্চালক সলমন খান শিল্পা শিন্দেকে বিজয়ী হিসেবে ঘোষণা করেন। সিজ়নের দ্বিতীয় স্থান পান হিনা খান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE