Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bobby Deol

তিন দিনে ৩০০ কোটির ব্যবসা ‘অ্যানিম্যাল’-এর, তাও আফসোসে হাত কামড়াচ্ছেন ববি দেওল!

১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর সোমবার চতুর্থ দিনে পা দিল সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিম্যাল’। সপ্তাহান্তের তিন দিনেও বিশ্বজুড়ে বক্স অফিসে ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবি।

Bobby Deol in Animal.

‘অ্যানিম্যাল’-এ ববি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৭:৫০
Share: Save:

গত ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রে়ড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। মুক্তির প্রথম দিনে স্রেফ ভারতীয় বক্স অফিসেই ৬১ কোটি টাকা উপার্জন করে খাতা খুলেছিল ওই ছবি। মুক্তির তিন দিন পরে ভারতের ২০০ কোটির ক্লাবে পা রেখেছে ‘অ্যানিম্যাল’। পাশাপাশি, বিশ্বজুড়ে বক্স অফিসে প্রায় ৩৬০ কোটি টাকার ব্যবসার করে ফেলেছে এই ছবি। ছবির সাফল্য নিয়ে উচ্ছ্বসিত কলাকুশলীরা। তবে তাঁদের মধ্যেই এক জন এমন সাফল্যের পরেও রীতিমতো হাত কামড়াচ্ছেন। তিনি ববি দেওল!

‘অ্যানিম্যাল’ ছবিতে মুখ্য চরিত্রে রণবীর কপূর অভিনয় করলেও খলনায়ক হিসাবে নজর কেড়েছেন বলিউড অভিনেতা ববি দেওল। বাবা (অনিল কপূর) ও ছেলে (রণবীর কপূর)-এর সম্পর্কের আঙ্গিকে বাঁধা চিত্রনাট্যে খুব কম সময় পেয়েছে খল চরিত্র (ববি দেওল)। ফলে খুব কম সময়ের জন্যই পর্দায় দেখা গিয়েছে ববিকে। তবে সেইটুকু সময়েই নিজের জাত চিনিয়েছেন ধর্মেন্দ্র-পুত্র। তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকের। এমনকি, ‘অ্যানিম্যাল’ ছবিতে তাঁর কাজ অভিনেতা হিসাবে তাঁর জীবনের দ্বিতীয় ইনিংসের সূত্রপাতের চেয়ে কম কিছু নয়। তবে নিজের এই সাফল্য সত্ত্বেও কিছুটা আক্ষেপের সুর ববির গলায়। ছবিতে তাঁর চরিত্র আরও একটু লম্বা হলে বেশি ভাল হতো, দাবি ববির। অভিনেতার কথায়, ‘‘চরিত্রের দৈর্ঘ্য দেখে নয়, তার গুরুত্ব বুঝেই ছবির জন্য সায় দিয়েছিলাম। এটা সত্যি, আমার চরিত্রটা আরও একটু লম্বা হলে ভাল লাগত। তবে আমি যখন ছবির জন্য সায় দিয়েছি, তখনই জানতাম যে খুব একটা বেশি সময় পাব না পর্দায়।’’

তবে ‘অ্যানিম্যাল’-এর সাফল্যে কৃতজ্ঞ ববি। তিনি বলেন, ‘‘আমি ভগবানকে ধন্যবাদ জানাই সন্দীপের ছবিতে আমাকে সুযোগ দেওয়ার জন্য। আমি মাত্র ১৫ দিন শুট করেছি ‘অ্যানিম্যাল’-এর জন্য। আমি জানতাম, আমি দর্শকের নজরে পড়ব। তবে তাঁরা যে এতটা ভালবাসায় ভরিয়ে দেবেন আমাকে, তা ভাবিনি।’’ ববির কথা থেকেই স্পষ্ট, দর্শকের প্রশংসায় আপ্লুত তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE