Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Debina-Gurmeet

সমুদ্রপারে ছোট মেয়েকে নিয়ে গুরমীত-দেবিনার সুখের মুহূর্ত, মেয়ের কী নাম রাখলেন তাঁরা?

দুই মেয়েকে নিয়ে সুখে সংসার করছেন দেবিনা-গুরমীত৷ বড় মেয়ের পর তাঁদের ছোট মেয়েকে নিয়ে কৌতূহলের শেষ নেই।

অবশেষে, মঙ্গলবার ছোট মেয়ের নাম প্রকাশ্যে আনলেন দেবিনা-গুরমীত।

অবশেষে, মঙ্গলবার ছোট মেয়ের নাম প্রকাশ্যে আনলেন দেবিনা-গুরমীত। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৩ ২০:৪৪
Share: Save:

সম্প্রতি দ্বিতীয় বার মা হয়েছেন অভিনেত্রী দেবিনা বন্দ্যোপাধ্যায়। দুই মেয়েকে নিয়ে এখন সুখের সংসার দেবিনা আর গুরমীত চৌধুরির। বড় মেয়ে লিয়ানাকে মাঝে মাঝেই ভিডিয়োতে দেখা যায়। এত দিন ছোট মেয়েকে খুব বেশি প্রকাশ্যে আনেননি তাঁরা।

অবশেষে, মঙ্গলবার ছোট মেয়ের নাম প্রকাশ্যে আনলেন তাঁরা। ছোট মেয়ের নাম দিবিশা। যে নামের মানে দেবী দুর্গা। কিছু দিন আগে নিজেদের মেয়ের নাম প্রকাশ্যে এনেছিলেন বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভার৷ তাঁদের মেয়ের নাম 'দেবী'। দুই বঙ্গতনয়াই সন্তানদের নামের সঙ্গে মা দুর্গার ছোঁয়া রেখেছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার পরিবারের আনন্দের ছবি দিলেও কিছু দিন আগে বেশ সমস্যার মুখে পড়তে হয় তাঁদের। বছরশেষে বর্ষবরণের অনুষ্ঠানে যোগ দিতে যান দেবিনা। সঙ্গে ছিলেন স্বামী গুরমীত চৌধুরি। মঞ্চে নাচতে দেখা যায় দেবিনাকে। কিন্তু হঠাৎই তাল কাটল সেই অনুষ্ঠানে। জনপ্রিয় তারকা-দম্পতিকে দেখা মাত্র ভিড় জমতে থাকে অনুরাগীদের। নিজস্বী তোলার হিড়িক পড়ে যায়। এর মাঝেই শুরু হয় বিশৃঙ্খলা। ক্রমে পরিস্থিতি চলে যায় নিয়ন্ত্রণের বাইরে। থিকথিক করছে জনতা, তাঁর মাঝেই আটকে পড়েন দেবিনা। সেখানে স্ত্রীকে বাঁচাতে গিয়ে রক্তাক্ত হন গুরমীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE