Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Hina Khan

কিছুতেই জ্বর কমছে না, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হিনা খান

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী কাশ্মীরের মেয়ে হিনা খান। কর্মসূত্রে থাকেন মুম্বইয়ে। আচমকাই অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী।

Bollywood actress Hina Khan was Hospitalised urgently

হিনা খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ১৮:১৬
Share: Save:

অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী হিনা খান। হাসপাতালের বিছানায় শুয়ে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। কয়েক মাস আগেও এক বার হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে। আবার কী হল? হিনার সমাজমাধ্যমের পোস্ট দেখে চমকে উঠলেন তাঁর ভক্তরা। অনেকেই জানতে চেয়েছেন, কী হয়েছে তাঁর? ভক্তদের আশ্বস্ত করেছেন হিনা নিজেই। জানিয়েছেন চার দিন আগে তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ধুম জ্বর ছিল গায়ে। তাই হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে। তিনি পোস্ট করে লিখেছেন, “গত চার দিন ধরে ধুম জ্বরে ভুগছি। চিকিৎসা চলছে। কিন্তু তা বৃথা। জ্বর কিছুতেই কমছে না। ক্রমশ বেড়েই চলেছে। প্রায় ১০২-১০৩ জ্বর রয়েছে গায়ে।” দিনে দিনে যে খুবই দুর্বলতা অনুভব করছেন সে কথাও প্রকাশ করেছেন হিনা।

Bollywood actress Hina Khan was Hospitalised urgently

হিনা খানের ইনস্টাগ্রাম পোস্ট। ছবি: সংগৃহীত।

যাতে তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে যান, অনুরাগীদের সেই প্রার্থনাই করতে বলেছেন নায়িকা। কথা দিয়েছেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে ফিরবেন হিনা। অক্টোবর মাসেও এক বার হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। তখনও হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট করেছিলেন নায়িকা। তার আগে মুম্বইয়ের দূষণ নিয়ে একাধিক অভিযোগও জানিয়েছিলেন তিনি। অভিনেত্রী অভিযোগ করেন যে, মাত্রাতিরিক্ত দূষণের কারণে নাকি মুম্বই তার বাসযোগ্যতা হারাচ্ছে।

এই অভিযোগ জানানোর পর তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। কিন্তু নেপথ্যের কারণ এখনও জানা যায়নি। তবে এখন তাঁর সুস্থ হয়ে ওঠার প্রার্থনায় নায়িকার অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hina Khan Bollywood Actress Hospitalised
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE