Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Rani Mukerji

বাগ্‌দেবীর আরাধনায় রানি মুখোপাধ্যায়, সঙ্গে দুই শিশু! ব্যাপারটা কী?

সরস্বতী পুজোর দিনে নতুন অবতারে রানি মুখোপাধ্যায়। অনুরাগীদের প্রশ্ন, রানি কি এখন কলকাতায়?

সরস্বতী পুজোর দিন রানি মুখোপাধ্যায়কে পাওয়া গেল অন্য মেজাজে।

সরস্বতী পুজোর দিন রানি মুখোপাধ্যায়কে পাওয়া গেল অন্য মেজাজে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৭:২৯
Share: Save:

সরস্বতী পুজোর দিন একেবারে নতুন অবতারে ধরা দিলেন রানি মুখোপাধ্যায়। পরনে হলুদ শাড়ি। খোলা চুলের সঙ্গে কানের পাশে গোঁজা হলুদ গোলাপ। কোলে বসে একরত্তি শিশু। পাশে আরও একটি বাচ্চা। বাগ্‌‌‌‌‌‌‌দেবীর সামনে বসে দু’জনের সঙ্গে সেলফি তুলতে ব্যস্ত আদিত্য চোপড়ার ঘরনি। কিন্তু রানি নিজে সমাজমাধ্যমে নেই। তার উপর তাঁর সন্তান আদিরাকে তো ছবিতে দেখা যাচ্ছে না। তাহলে বাচ্চা দুটি কে? রানি যে মুম্বইতে সরস্বতী পুজো করেন না, সে খবরও অনেকে রাখেন। তা হলে?

খোঁজ নিয়ে জানা গেল, রানির নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির একটি দৃশ্য এটি। ছবিতে রানি বাঙালি চরিত্রে অবিনয় করেছেন। বড় পর্দায় তাঁকে সরস্বতী পুজো করতেও দেখা যাবে। ছবির প্রেক্ষাপট নরওয়ে। সত্য ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি করেছেন পরিচালক অসীমা ছিব্বর। পারিবারিক অশান্তি এবং সন্তান প্রতিপালনে গাফিলতির কারণে মায়ের থেকে সন্তানকে আলাদা করে নরওয়ে সরকার। সন্তানের অভিভাবকত্ব ফিরে পেতে এক জন মায়ের লড়াই এই ছবির মূল উপজীব্য।

বৃহস্পতিবার নেটমাধ্যমে রানির এই ছবি ছড়িয়ে পড়তেই প্রশ্ন ওঠে, অভিনেত্রী কি তবে সরস্বতী পুজো করছেন? কেউ কেউ আবার সমাজমাধ্যমে জানতে চান পুজোটি কোথায় হচ্ছে। কারও প্রশ্ন ছিল, তা হলে রানি কি এই বছর সরস্বতী পুজোয় কলকাতায় রয়েছেন? সরস্বতী পুজো উপলক্ষে অভিনেত্রীর এই বিশেষ ছবিটি নির্মাতারা রানির অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। ছবিটিকে ব্যখ্যা করতে প্রয়োজনা সংস্থা লিখেছে, ‘‘যাবতীয় প্রতিকূলতার বিরুদ্ধে গিয়ে দেশের সঙ্গে লড়াই করে এক জন মহিলা কী ভাবে তাঁর সন্তানদের রক্ষা করেন, তা জানতে তৈরি থাকুন।’’

টলিপাড়া থেকে এই ছবিতে রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। প্রসঙ্গত, এটাই অভিনেতার প্রথম হিন্দি ছবি হতে চলেছে। আগামী ১৭ মার্চ মু্ক্তি পাবে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE