Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Brahmastra

প্রথম সপ্তাহেই বিপুল সাড়া, লক্ষ্মীলাভে ‘কাশ্মীর ফাইলস’কেও ছাপিয়ে যেতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’

বৃহস্পতিবারের মধ্যেই সারা ভারতে প্রায় ১৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ব্রহ্মাস্ত্র। রবিবারের মধ্যেই ছবিটি ২০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে বলে আশা প্রকাশ করছেন নির্মাতারা।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির পোস্টার।

‘ব্রহ্মাস্ত্র’ ছবির পোস্টার।

নিজস্ব প্রতিবেদন
মুম্বই শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৯
Share: Save:

বিরূপ সমালোচনা এড়িয়ে প্রথম সপ্তাহে প্রায় ১৬৮ কোটি টাকার ব্যবসা দিল রণবীর কপূর এবং আলিয়া ভট্ট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটি এখনও অবধি টিকিট বিক্রি, প্রচারস্বত্ব বাবদ যত টাকা আয় করছে, ২০২২ সালে কোনও হিন্দি ছবিই লক্ষ্মীলাভের দিক থেকে তার ধারেকাছে যেতে পারেনি। সপ্তাহের মাঝেও যে ছবিটি এত ভাল ব্যবসা দেবে, তা ভাবতে পারেননি ছবির পরিচালক, প্রযোজক, কলাকুশলীরাও। বৃহস্পতিবারের মধ্যেই সারা ভারতে প্রায় ১৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ব্রহ্মাস্ত্র। রবিবারের মধ্যেই ছবিটি ২০০ কোটির অঙ্ক ছুঁয়ে ফেলবে বলে আশা প্রকাশ করছেন নির্মাতারা।

ছবির নির্মাতাদের তরফে জানা গিয়েছে, 'ব্রহ্মাস্ত্র' দক্ষিণী ভাষাগুলিতে ডাব করা হয়েছিল। সেখান থেকেই প্রায় ১৯ কোটি টাকা আয় হয়েছে। ভারত ছাড়িয়ে দক্ষিণ আমেরিকার কিছু দেশেও মুক্তি পেয়েছে এই ছবিটি। সেখান থেকেও ভাল আয়ের সম্ভাবনা দেখছেন নির্মাতারা। ২০২২ সালে হিন্দি ছবিগুলির মধ্যে প্রথম সপ্তাহে সব চেয়ে ভাল ব্যবসা দিয়েছিল ‘দ্য কাশ্মীর ফাইলস’। ‘ব্রহ্মাস্ত্রের’ প্রথম সপ্তাহের বক্স অফিস সংগ্রহ দেখে অনেকেরই অনুমান, এই ছবি এ ক্ষেত্রে ‘কাশ্মীর ফাইলস’কেও ছাপিয়ে যাবে।

পরিচালক অয়ন মুখোপাধ্যায় জানিয়েছেন, 'ব্রহ্মাস্ত্র' একটি ট্রিলজি। এটির দ্বিতীয় অংশ ২০২৫ সালের শেষের দিকে মুক্তি পেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brahmastra Ranbir Kapoor Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE