×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ এপ্রিল ২০২১ ই-পেপার

রাগ হল বরুণের উপর, ধমক দিলেন সারাকে, ডেভিড ধবনের উপর ক্ষুণ্ণ সারা?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ ডিসেম্বর ২০২০ ২০:১৩
ডেভিড ধবনের ১৯৯৫ সালের ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে অভিনয় করছেন বরুণ ও সারা।

ডেভিড ধবনের ১৯৯৫ সালের ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে অভিনয় করছেন বরুণ ও সারা।

রাগ হয়েছে ছেলের উপর। ক্ষোভ উগরে দিলেন ছেলের নায়িকার উপর। ঘটনাটি পছন্দ হয়নি সারা আলি খানের। কিন্তু পরিচালক বলে কথা। তা-ও এই নিয়ে মনোমালিন্য হয়েছিল সেটে। ঘটনাটির কথা নিজেই বললেন অভিনেত্রী। এই ঘটনাটুকু ছাড়া অবশ্য তেমন কোনও মন কষাকষির গল্প তৈরি হয়নি। কিন্তু কী করেছিলেন বরুণ? যার জন্য তাঁর বাবা ডেভিড ধবন এত রেগে গেলেন আর রাগ দেখালেন সারাকে?

সম্প্রতি ভার্চুয়াল ট্রেলর ল়ঞ্চের অনুষ্ঠানে এই নিয়ে মুখ খোলেন সারা আলি। ‘ম্যায় তো রাস্তে সে যা রহা থা’ গানটির শুট হচ্ছিল। সারা টেকের জন্য প্রস্তুত। কিন্তু তাঁর জামায় একটি বিশেষ অলঙ্কার থাকার কথা। সেটা বসাতে দেরি হচ্ছিল। ব্যস, খাপ্পা হয়ে গেলেন পরিচালক ডেভিড ধবন। সারার উপর চিৎকারও করে ফেলেন তিনি। কিন্তু এই ঘটনার আসল কারণটি অন্য। সেটিও ব্যাখ্যা করলেন সারা। মেকআপ ভ্যানে বসে বরুণ শুটের পোশাক নিয়ে নানা কিছু করে যাচ্ছিলেন। যার ফলে শুট শুরু করতে দেরি হয়ে যায়। সেই কারণেই ছেলের উপর রেগেছিলেন বাবা। কিন্তু যখন দেখলেন সারার পোশাক তৈরি নয় তখন সোজা তাঁর উপরেই ক্ষোভ উগরে দিলেন ডেভিড। সারা জানালেন, ‘‘সেই নিয়ে অল্প একটু সমস্যা হয়েছিল বটে। কিন্তু বাকি শুটে খুব মজা করেছি আমরা।’’

পরিচালক ডেভিড ধবনের ১৯৯৫ সালের ছবি ‘কুলি নম্বর ওয়ান’-এর রিমেকে অভিনয় করছেন বরুণ ও সারা। প্রথম ছবিটিতে অভিনয় করেছিলেন গোবিন্দা ও করিশ্মা কপূর। এই রিমেকে প্রথম বার জুটি বেঁধেছেন বরুণ ও সারা। পর্দায় পা রাখতেই জুটিকে নিয়ে জোর চর্চা! নতুন জুটির এই কেমিস্ট্রির ফলে ট্রেলর হিট!

Advertisement

এ বছর ক্রিসমাসে ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘অ্যামাজন প্রাইম’-এ। বরুণ ও সারা ছাড়াও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, রচপাল যাদব, জনি লিভার, জাভেদ জাফরি প্রমুখ।

আরও পড়ুন: বিয়ে গোপন করা, ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক, ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক তাঁর ‘স্বামী’

আরও পড়ুন: প্রকাশ্যে আদিত্যের বিয়ের ছবি, উদিত জানালেন নিমন্ত্রিতদের নাম

Advertisement