Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Deepika Padukone

বিতর্ক-সমালোচনা অতীত, ‘পাঠান’ মুক্তির দিনের সকাল কী ভাবে কাটালেন দীপিকা?

তাঁর গেরুয়া বিকিনি নিয়ে সমালোচনার ঝড় দেশ জুড়ে। সেই দীপিকা ‘পাঠান’ মুক্তির দিনটি কেমন কাটাচ্ছেন?

‘পাঠান’ মুক্তির দিন দীপিকার সকালটা যেমন ছিল।

‘পাঠান’ মুক্তির দিন দীপিকার সকালটা যেমন ছিল। ছবি :ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৬:৫০
Share: Save:

বহু বিতর্ক, দেশ জুড়ে সমালোচনার কেন্দ্রে ছিলেন দীপিকা পাড়ুকোন। ‘পাঠান’-এর প্রথম ঝলক সামনে আসার পর থেকেই দীপিকার গেরুয়া বিকিনি চর্চার কেন্দ্রবিন্দুতে। দেশ জুড়ে ‘পাঠান’ নিয়ে ঝড় বয়ে গিয়েছে। কিন্তু এই প্রসঙ্গে একটাও বাক্যব্যয় করেননি দীপিকা। তবে ‘পাঠান’ মুক্তির দিন সব দিক থেকে যে তথ্য আসছে, তা যে আশাব্যঞ্জক, বলার অপেক্ষা রাখে না। তাই ২৫ জানুয়ারি দীপিকার সকালটা শুরু হল মিষ্টিমুখ দিয়েই।

Advertisement

ছবিমুক্তির দিন নিজের সমাজমাধ্যমের পাতায় প্লেটভর্তি কেক, ব্রাউনি, আইসক্রিমের ছবি দেন অভিনেত্রী। সাদা প্লেটে চকোলেট সস দিয়ে সাজানো ব্রাউনি। বোঝা যাচ্ছে, রোজকার নিয়মে বাঁধা ডায়েট থেকে বিরতি নিয়েই মিষ্টিমুখে ব্যস্ত দীপিকা। দিন কয়েক আগেই যশরাজের অফিসিয়াল পেজে দীপিকা এই ছবিতে নিজের চরিত্র নিয়ে বলতে গিয়ে জানান, গুপ্তচরের চরিত্রে অভিনয় খুব সোজা কাজ ছিল না।

পাশপাশি তিনি জানান, ‘বেশরম রং’ গানের শুটিংএর অভিজ্ঞতা। গানটি শুট করা হয়েছে স্পেনে। দৃশ্যটি ছিল সমুদ্রসৈকতের একটি পার্টির। তবে শুটিং যে খুব সহজ ছিল না, জানালেন দীপিকা। অভিনেত্রীর কথায়, ‘‘দৃশ্যটা দেখে মনে হচ্ছে, মনোরম আবহাওয়ায় শুটিং হয়েছে। কিন্তু তা একেবারেই নয়। তীব্র হাওয়া, কনকনে ঠান্ডায় বিকিনিতে শুট করা বেশ কষ্টকর। তবে ছবিতে দেখে যদিও উল্টোটাই মনে হচ্ছে।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.