Advertisement
০৬ অক্টোবর ২০২২
Kapil Dev

কপিল দেবের বাড়িতে প্রাতরাশ, ছোলে-কুলচে আর ৪ রাউন্ড চা, আপ্লুত কলকাতার ডিজাইনার

কিংবদন্তিকে এত কাছ থেকে দেখার উচ্ছ্বাস স্পষ্ট অভিষেকের গলায়।

কপিল দেবের সঙ্গে অভিষেক রায়।

কপিল দেবের সঙ্গে অভিষেক রায়। সোশ্যাল মিডিয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২১ ১৪:২২
Share: Save:

কপিল দেবের বাড়িতে আমন্ত্রিত ছিলেন কলকাতার বিখ্যাত ডিজাইনার অভিষেক রায়। মঙ্গলবার সকালে স্বয়ং কিংবদন্তির সঙ্গে প্রাতরাশ সেরেছেন তিনি।

কপিলের বাড়িতে থাকাকালীনই অভিষেকের সঙ্গে যোগাযোগ করে আনন্দবাজার ডিজিটাল । তিনি জানান, মূলত একটি বিজ্ঞাপন শুটের সুবাদে বিশ্বকাপ জয়ীর সঙ্গে কাজের সুযোগ। কপিলের কস্টিউম ডিজাইনের দায়িত্ব অভিষেকের উপর। তার ট্রায়ালের জন্যই পৌঁছে গিয়েছিলেন দিল্লিতে কপিলের তিলকনগরের বাড়িতে।

কিংবদন্তিকে এত কাছ থেকে দেখার উচ্ছ্বাস স্পষ্ট অভিষেকের গলায়। কপিলের আন্তরিকতায় মুগ্ধ হয়ে বললেন, “উনি খুব কথা বলতে ভালবাসেন। সকাল ৮ টা থেকে প্রায় ১১টা পর্যন্ত ছিলাম। ৩ ঘণ্টা যে কী ভাবে বেরিয়ে গেল বুঝতেও পারলাম না। তার মধ্যে ৪ রাউন্ড চা খেয়ে ফেলেছি আমরা। কাজ, আড্ডা সব কিছু মিলেমিশে এক হয়ে গেল।”

অভিষেকের সঙ্গেই সেখানে উপস্থিত ছিলেন আরও বেশ কয়েকজন। লকডাউনের পর প্রথমবার এত মানুষকে একসঙ্গে পেয়ে গল্পের আসর বসিয়ে দিয়েছিলেন কপিল। তার সঙ্গেই চলছিল ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচ।

কিন্তু মনেপ্রাণে এক পাঞ্জাবির বাড়িতে কি আর খালি মুখে আড্ডা হয়?

গরম গরম ছোলে-কুলচে সহযোগে ধোঁয়া ওঠা চা দিয়ে হয়েছে অতিথি আপ্যায়ন। কপিলের স্ত্রী রোমি দেব বিশেষ কাজের জন্য উপস্থিত থাকতে পারেননি। তবে অতিথিদের জন্য তৈরি করে রেখে গিয়েছিলেন তাঁর স্পেশ্যাল গুড়ের চাকলি।

অভিষেক জানান, কপিল নিজেও মিষ্টি খেতে খুব ভালবাসেন। কলকাতার মিষ্টি দই তাঁর ভীষণ পছন্দের। হার্টের সমস্যা এবং ডায়াবিটিসকে বুড়ো আঙুল দেখিয়ে তাই মাঝেমধ্যেই পছন্দ মতো মিষ্টি পাতে তুলে নেন তিনি। স্বাস্থ্য সচেতনতার প্রশ্ন তুললে বলেন, ‘শরীর খারাপ তো থাকবেই। কিন্তু মিষ্টি খেতেই হবে।’

এ ভাবে আড্ডা আর খাওয়াদাওয়ার মাঝেই চলল কাজের কথা। চলতি মাসের শেষের দিকেই শুরু হয়ে যাবে বিজ্ঞাপনের শ্যুট। শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে বেজায় ব্যস্ত অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.