Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dhanush

Dhanush-Aishwaryaa: ১৮ বছরের দাম্পত্যে ইতি, ধনুষ এবং রাজনীকান্ত-কন্যা ঐশ্বর্যার বিবাহ বিচ্ছেদ

২০০৪ সালের ১৮ নভেম্বর ধনুষের সঙ্গে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যার বিয়ে হয়।

ঐশ্বর্যা-ধনুষ (বাঁ দিকে), বাবা রজনীকান্তের সঙ্গে ঐশ্বর্যা (ডান দিকে)

ঐশ্বর্যা-ধনুষ (বাঁ দিকে), বাবা রজনীকান্তের সঙ্গে ঐশ্বর্যা (ডান দিকে)

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ০৮:২০
Share: Save:

১৮ বছরের দাম্পত্যে দাঁড়ি টানলেন দক্ষিণী সুপারস্টার ধনুষ। সোমবার রাত ১১টা নাগাদ স্ত্রী ঐশ্বর্যার সঙ্গে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করলেন তিনি।

টুইটে ধনুষ লিখলেন, ‘১৮ বছরের একসঙ্গে থাকা। বন্ধু, দম্পতি এবং অভিভাবক হিসেবে। একে অপরের শুভাকাঙ্ক্ষী হিসেবে। এই যাত্রা কেবলই একে অপরের সঙ্গ দেওয়ার, বোঝার, বেড়ে ওঠার। একে অপরের জন্য নিজেদের মধ্যে ছোট ছোট বদল ঘটানো এবং তারই সঙ্গে মিলেমিশে যাওয়ার দিন ছিল। আজ এই মুহূর্তে আমরা দু’জনে এমন জায়গায় দাঁড়িয়ে আছি, যেখানে আমাদের পথ আলাদা হয়ে গিয়েছে। ঐশ্বর্যা এবং আমি সিদ্ধান্ত নিয়েছি, দম্পতি হিসেবে আলাদা পথে হাঁটব। স্বতন্ত্র ভাবে নিজেদের চেনার জন্য সময় নেব। আমাদের সিদ্ধান্তকে সম্মান দিয়ে আমাদের ব্যক্তিগত পরিসরে থাকতে দিন দয়া করে। এই মুহূর্তে এই সিদ্ধান্তের সঙ্গে মানিয়ে নিতে হবে আমাদের।’

গায়িকা এবং পরিচালক ঐশ্বর্যাও ইনস্টাগ্রাম প্রোফাইলে এই একই বিবৃতি পোস্ট করেছেন। নীচে লেখা, ‘আলাদা করে আর মন্তব্যের প্রয়োজন নেই। কেবল আমাদের ভালবাসার প্রয়োজন।’

২০০৪ সালের ১৮ নভেম্বর ধনুষের সঙ্গে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের বড় মেয়ে ঐশ্বর্যার বিয়ে হয়। যাত্রা এবং লিঙ্গা, দুই পুত্রসন্তানের অভিভাবক তাঁরা। বড় ছেলের জন্ম ২০০৬ সালে। ২০১০ সালে ছোট ছেলের জন্ম দিয়েছেন ধনুষ-ঐশ্বর্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dhanush Rajinikanth Separation Aishwaryaa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE