Advertisement
০২ মে ২০২৪
Ram Mandir inauguration

রামের চরিত্রে অভিনয় করে বিতর্ক, রামমন্দিরে ৫০ কোটি অনুদান দিয়ে ক্ষতিপূরণ প্রভাসের?

‘আদিপুরুষ’ মুক্তি পাওয়ার পর থেকে একের পর এক বিতর্কে জড়ান প্রভাস। এ বার ক্ষতিপূরণ করতে রামমন্দিরে ৫০ কোটির অনুদান অভিনেতার!

did Prabhas really Donate 50 crore to  Ram Mandir in Ayodhya

প্রভাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৪ ১৭:৩৪
Share: Save:

গত বছর মুক্তি পায় প্রভাসের ছবি ‘আদিপুরুষ’। রামের চরিত্রে দেখা যায় তাঁকে। ছবি মুক্তি পাওয়ার পর থেকে একের পর এক বিতর্কে জড়ায় এই ছবি। একটা সময় ‘আদিপুরুষ’ বয়কটের ডাক দেন নেটপাড়ার একাংশ। অবশেষে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে এই ছবি। এ বার রামমন্দির উদ্বোধনে প্রভাসই নাকি ৫০ কোটি টাকার অনুদান দিচ্ছেন। নিন্দকেরা বলছেন, ‘আদিপুরুষ’ বিতর্কে প্রলেপ লাগাতেই এমন উদ্যোগ প্রভাসে, সত্যিটা কী?

অন্ধপ্রদেশের বিধায়ক চিরলা জাগিরেড্ডি জানান ২২ তারিখে রামমন্দিরে ‘প্রাণপ্রতিষ্ঠা’ উপলক্ষে যত দর্শনার্থী আসবেন তাঁদের সকলের খাওয়ার খরচের দায়িত্ব নিয়েছেন প্রভাস। যদিও রামলালার ‘প্রাণপ্রতিষ্ঠা’র দিন প্রভাস আদৌ নিমন্ত্রিত কি না, সেই নিয়ে রয়েছে সংশয়। রজনীকান্ত, চিরঞ্জিবী, রাম চরণ, ধনুষদের আমন্ত্রণ জানানো হলেও প্রভাসকে নিয়ে রয়েছে প্রশ্ন। শোনা যাচ্ছে, ‘আদিপুরুষ’-এর সময় থেকেই নাকি দক্ষিণপন্থী সংগঠনগুলির রোষের মুখে পড়েন তিনি। অনেকেই ভেবেছিলেন, তার ক্ষতিপূরণ করতে হয়তো এই বিরাট অঙ্কের অনুদান দিচ্ছেন অভিনেতা। তবে তেমনটা একেবারেই করছেন না তিনি। অভিনেতার ঘনিষ্ঠ সূত্র জানান, এই খবর একেবারেই মিথ্যা, কেবলই রটনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE