Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna Fees Hike

রাতারাতি রশ্মিকা ধরাছোঁয়ার বাইরে চলে গেলেন, কত গুণ বাড়ালেন পারিশ্রমিক?

‘অ্যানিম্যাল’–এর সাফল্যে বদলে গেলেন রশ্মিকা। শোনা যাচ্ছে, রাতারাতি নিজের পারিশ্রমিক অনেকটা বাড়িয়ে নিলেন অভিনেত্রী!

Did Rashmika Mandanna really hike her fees after success of animal

রশ্মিকা মন্দানা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪৯
Share: Save:

গত বছর ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। গত বছর মুক্তি পাওয়া বলিউডের সফলতম ছবি। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রণবীর কপূর। এই প্রথম বার তাঁর সঙ্গে জুটি বাঁধেন রশ্মিকা মন্দনা। গত কয়েক বছরে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করার তাগিদে পরিশ্রম করছেন রশ্মিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতে কাজ করে বলিউডে আত্মপ্রকাশ করেছেন রশ্মিকা। তার পরে জুটি বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতে। দুটোই ব্যর্থ বক্স অফিসে, তবে ‘অ্যানিম্যাল’–এর সাফল্য সব ব্যর্থতাকে ছাপিয়ে গেল। এ বার বলিউডে পায়ের তলার জমি শক্ত হতেই রাতারাতি পারিশ্রমিক বাড়িয়ে ফেললেন অভিনেত্রী!

দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দনা। ‘পুষ্পা: দ্য রুল’-এর সাফল্যের পর বলিউডে ‘অ্যানিম্যাল’-এর ঝড়। রশ্মিকার দর নাকি অনেক বেড়েছে! আগে অভিনেত্রী ২ কোটি টাকা নিতেন ছবি প্রতি। তবে ‘অ্যানিম্যাল’ হিট হতেই প্রায় দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে তাঁর পারিশ্রমিক। সাড়ে ৪ কোটি টাকা চাইছেন রশ্মিকা, অভিযোগ বেশ কিছু প্রযোজকদের। যদিও এই খবর একেবারে নাকচ করে দিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘‘আমি ভাবছি এই কথাগুলো রটায় কারা। তবে এখন এত কিছু শোনার পর মনে হচ্ছে আমার বোধহয় ভেবে দেখা উচিত। আমার খালি মনে হয়, আমি যা করছি সেটা যাতে আমার পারিশ্রমিকের সঙ্গে যথার্থ হয়।’’ যদিও রশ্মিকা সত্যিই পারিশ্রমিক একটুও বাড়িয়েছেন কি না, গোটাটাই গোপন রাখতে চাইলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE