Advertisement
২১ জুলাই ২০২৪
Diljit Dosanjh On love

স্ত্রী-সন্তানকে নাকি লুকিয়ে রেখেছেন দিলজিৎ! এর মাঝেই নিজের প্রথম প্রেমের কথা জানালেন গায়ক

মাস কয়েক ধরে শোনা যাচ্ছিল, দিলজিৎ নাকি বিবাহিত! একটি পুত্রসন্তানও রয়েছে তাঁর। এ বার নিজের ভালবাসার কথা প্রকাশ্যে আনলেন গায়ক নিজেই।

দিলজিৎ দোসাঞ্জ।

দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৯:২৮
Share: Save:

বৈভবের দিক থেকে নাকি তিনি ছাপিয়ে যান অনেক বলিউড তারকাকেও। গায়কের পাশপাশি অভিনেতা হিসেবে যথেষ্ট নামডাক দিলজিৎ দোসাঞ্জের। এই মুহূর্তে তাঁর গানেই পা মেলাচ্ছে জেন জ়ি। বিশ্ব জুড়ে বেড়েই চলেছে তাঁর অনুরাগীদের সংখ্যা। অভিনেত্রী করিনা কপূরও নিজেকে দিলজিতের অনুরাগী বলেছেন।

মাঝে শোনা গিয়েছিল, গায়ক নাকি বিবাহিত। একটি পুত্রসন্তানও রয়েছে তাঁর। নিরাপত্তার কারণে স্ত্রী-সন্তানকে দেশে রাখেন না তিনি। তাঁরা থাকেন কানাডায়। আবার শোনা যায়, স্ত্রীর সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর। এই নিয়ে বেশ কিছু দিন ধরেই জল্পনা চলছিল। এ বার নিজের ভালবাসা নিয়ে মুখ খুললেন দিলজিৎ।

গায়ক কি বিবাহিত, না কি অবিবাহিত? এই নিয়ে বেশ কয়েক মাস ধরেই জল্পনা বলিউডে। এই বিতর্কের মাঝে মুখ খুললেন দিলজিৎ স্বয়ং। নিজের প্রথম ভালবাসার কথা অকপটে স্বীকার করলেন তিনি। দিলজিতের কথায়,‘‘আমি নিজেকে বড্ড ভালবাসি। তাই আমার মনে হয়, আমার প্রথম ভালবাসা আমি নিজেই। কারণ, নিজেকে ভাল রাখাটা খুব জরুরি। নিজে ভাল না থাকলে অন্য কাউকে ভাল রাখা যায় না।’’ যদিও নিজের বিয়ে নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি এই গায়ক।

১৯৮৪ সালে পঞ্জাবে দোসাঞ্জ কালান গ্রামে জন্ম দিলজিতের। এই মুহূর্তে তাঁর বয়স ৪০ ছুঁইছুঁই। পঞ্জাবি গান গেয়ে প্রথম নজরে আসেন শিল্পী। ২০০২ সালে ‘দিল’ অ্যালবাম দিয়ে শুরু দিলজিতের সুরের সফর। পরে অভিনয়ের জগতেও পা রাখেন পঞ্জাবি এই গায়ক। বলিউডে দিলজিতের হাতেখড়ি ‘উড়তা পঞ্জাব’ ছবির মাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE