Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Dipika Chikhlia

রামায়ণ নিয়ে নতুন প্রজন্মের প্রতিক্রিয়া জানার জন্য ধৈর্য ধরে রাখতে পারছি না: দীপিকা

এই উদ্যোগে কতটা নস্টালজিক তিনি?  

দীপিকা চিকালিয়া।

দীপিকা চিকালিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২০ ১৫:৩৯
Share: Save:

লকডাউন ফিরিয়ে দিয়েছে রামানন্দ সাগরের ‘রামায়ণ’-কে। তেত্রিশ বছর আগে দূরদর্শনে সম্প্রচারিত হওয়া সেই ‘রামায়ণ’ যা দেখার জন্য এক সময় রবিবারের সকালের রাস্তা হয়ে যেত জনশূন্য, তা আবার ফিরেছে ডিডি ন্যাশনালে। সীতার ভূমিকায় অভিনয় করা দীপিকা চিকালিয়া এখন মধ্যবয়সী। চোখে মুখে স্পষ্ট হয়েছে বলিরেখার ছাপ। কিন্তু এই উদ্যোগে কতটা নস্টালজিক তিনি?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দীপিকা বলেন, “নতুন প্রজন্মের কী প্রতিক্রিয়া হবে তা জানবার জন্য ধৈর্য আর ধরে রাখতে পারছি না’। প্রায় ৩৩ বছর কেটে গেল...”, নস্টালজিক দীপিকা। কিন্তু এই প্রজন্মের কাছে পুরনো ধাঁচে গড়া, ‘রামায়ণ’ আদৌ আকর্ষণীয় হয়ে উঠবে? আত্মবিশ্বাসী অভিনেত্রী। বললেন, “রামায়ণ সম্পর্কের গল্প বলে। আমাদের শিকড়ের সঙ্গে গেঁথে রয়েছে এই শো।”

এই লকডাউনে মানুষ বাড়িতে, সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। তাই সম্পর্কের গল্প বলা রামায়ণ, এ সময়েই টেলিকাস্ট করার উপযুক্ত সময় বলে মনে করছেন দীপিকা। এই লকডাউনে তাঁর সময় কাটছে কখনও ছবি এঁকে আবার কখনও বা পরিবারের সঙ্গে সময় কাটিয়ে।

আরও পড়ুন- লকডাউনে একসঙ্গে হাঁটছেন আলিয়া-রণবীর! ভিডিয়ো ভাইরাল

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE