Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Disha Patani

গভীর রাতে ক্ষিপ্র বাঘিনীর মতো লাথি ছুড়ছেন দিশা! টাইগারকে ভেবে নিচ্ছেন নাকি?

ক্ষিপ্র বাঘিনীর মতো লাথি ছুড়ছেন দিশা! সিনেমায় তো পড়ে পড়ে মার খান! ছবি দেখে মিশ্র প্রতিক্রিয়া অনুরাগীদের।

টাইগার শ্রফের পর নতুন মনের মানুষ এসেছে দিশা পটানির জীবনেও। তাই কি বেশি সময় কাটছে শারীরিক কসরতে?

টাইগার শ্রফের পর নতুন মনের মানুষ এসেছে দিশা পটানির জীবনেও। তাই কি বেশি সময় কাটছে শারীরিক কসরতে? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৩:২৮
Share: Save:

শূন্যে পাক দিয়ে উঠে লক্ষ্যে লাথি ছুড়ছেন দিশা পটানি। একটি লাথিও লক্ষ্যভ্রষ্ট হচ্ছে না। থেকে থেকে গর্জন করে উঠছেন অভিনেত্রী। যেন ক্রুদ্ধ বাঘিনী! এমনই জোরদার মার্শিয়াল আর্টের মহড়ার ভিডিয়ো পোস্ট করলেন সোমবার গভীর রাতে।

ভিডিয়োর ক্যাপশনে লেখা, “সব গুঁড়ো গুঁড়ো করে দিচ্ছি”। সেই দেখে রসিক মন্তব্য করলেন অনুরাগীরা। কারও মতে, “কোথাও যেন টাইগারকে দেখতে পাচ্ছি”। অর্থাৎ, দিশা তাঁর প্রাক্তন প্রেমিক টাইগার শ্রফের উদ্দেশ্যেই লাথিগুলো ছুড়ছেন! গুঁড়ো গুঁড়ো করে দিতে চাইছেন অতীতের অধ্যায়।

জিম থেকে প্রেম? পেলেন নতুন দিশা? বেশ কয়েক দিন ধরে চর্চায় দিশার নতুন প্রেম। কানাঘুষো শোনা যাচ্ছে, টাইগারের পর নতুন মনের মানুষ এসেছে তাঁর জীবনেও। তাই কি বেশি সময় কাটছে শারীরিক কসরতে?

কার প্রেমে মজলেন ‘বাগী ২’ অভিনেত্রী? তাঁর নাম আলেকজ়ান্ডার অ্যালেক্স। তাঁর সঙ্গেই দিশাকে হাসিমুখে দেখা গিয়েছে বলে খুশি অনুরাগীরাও। বলিপাড়ায় গুঞ্জন, সম্পর্কে জড়িয়েছেন তাঁরা।

এই বছর বিয়ে করতে চেয়েছিলেন দিশা পটানি। তার বদলে হয়ে যায় বিচ্ছেদ। প্রেমিক টাইগার শ্রফ নাকি রাজি ছিলেন না। তবে, বিরহের রেশ কাটতে না কাটতেই টাইগারের জীবনে এসেছে নতুন প্রেম। বিচ্ছেদের পর মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা শর্মার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাতে দেখা যাচ্ছে টাইগারকে। দিশা ছিলেন নিঃসঙ্গ, বিমর্ষ। সব ছবিতেই মনমরা দেখিয়েছে তাঁকে এর মধ্যে। কিন্তু আর নয়।

আলেকজ়ান্ডারের সঙ্গে নতুন ইনিংস শুরু করার পর এখন ঝড়ের গতিতে নিজেকে এগিয়ে নিয়ে চলেছেন দিশা। ক্যারাটে অনুশীলনের ভিডিয়ো দেখে কোনও এক মন্তব্যকারী লিখেছেন, “সিনেমায় এত মার খান, আর এখানে মেরে উড়িয়ে দিচ্ছেন! এ কি ঠিক হল?”

আলেকজ়ান্ডারকেও দিশার সঙ্গে তাঁকে জিমে শারীরিক কসরত করতে দেখা গিয়েছে আগে। প্রেমের গুঞ্জনের মাঝে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন আলেকজান্ডার। দিশা তাঁর ঘনিষ্ঠ বন্ধু বলে জানান। বললেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর দিশা। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসঙ্গে কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা।’’

বাতাসে ভাসমান প্রেমের গুঞ্জন প্রসঙ্গে অবশ্য বেশি কিছু ভেঙে বলতে চাননি আলেকজ়ান্ডার। অল্প কথায় জবাব দিলেন, “আমি এটা বুঝি না, লোকে এত ভেবে নেয় কেন সব কিছু? এত চিন্তার দরকার কী অন্যের জীবন নিয়ে? নিজেরা ভাল থাকুন, অন্যদের শান্তিতে জীবনযাপন করতে দিন।”

চলতি বছরই দীর্ঘ ৬ বছরের সম্পর্কে ইতি টেনেছেন জ্যাকি-পুত্র টাইগার এবং দিশা। ২০১৮ সালে ‘বাগী ২’ ছবিতে এই জুটিকে প্রথম বড় পর্দায় একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের সম্পর্ক মজবুত হয়। এই সম্পর্কের সূত্রেই শ্রফ পরিবারের ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন দিশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE