Advertisement
০২ মে ২০২৪
Divya Pahuja

২৭ বছরের মডেল খুন, টেনেহিঁচড়ে হোটেল থেকে বার করা হচ্ছে দেহ, সিসিটিভিতে ধরা পড়ল সেই ছবি

গুরুগ্রামের হোটেলে খুন হলেন বছর ২৭-এর মডেল। ঘটনার তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য।

Divya Pahuja Punjabi model was killed at gurugram hotel

দিব্যা পাহুজা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২৪ ১৮:৪৩
Share: Save:

গুরুগ্রামের সিটি পয়েন্ট হোটেল খুন হলেন বছর ২৭-এর মডেল। নাম দিব্যা পাহুজা। অভিযোগ, পঞ্জাবি এই মডেলকে খুন করেন হোটেল মালিক অভিজিৎ সিংহ। শুধু খুন নয় দিব্যার দেহ পাচারের উদ্দেশে এক সহযোগীকে প্রায় ১০ লাখ টাকা দেন ওই হোটেল মালিক। ঘটনার তদন্তে নামে গুরুগ্রামের পুলিশ। উঠে আসে চাঞ্চল্যকর তথ্য।

২ জানুয়ারি হোটেলের ১১ নম্বর ঘরের দিকে যেতে দেখা যায় হোটেল মালিক অভিজিৎকে। তাঁর সঙ্গে ছিলেন এক পুরুষ এবং এক মহিলা। তার পর খুন করা হয় দিব্যাকে। খুন করে তাঁর দেহ টেনেহিঁচড়ে হোটেল থেকে বার করে তোলা হয় বিএমডব্লিউ গাড়িতে। গোটা ঘটনাটাই ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে। অভিযোগ, দিব্যাকে খুন করে তাঁর দেহ লোপাট করার জন্য সহযোগীকে প্রায় ১০ লাখ টাকাও দেন অভিজিৎ। এর পর ঘটনার তদন্তে নামে পুলিশ। পঞ্জাবের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

কুখ্যাত গ্যাংস্টার সন্দীপ গাডোলির সঙ্গে সম্পর্কে ছিলেন দিব্যা। ২০১৬ সালে মুম্বইয়ে এনকাউন্টারে মৃত্যু হয় সন্দীপের। তার পরই দিব্যার মা পুলিশের কাছে অভিযোগ জানান সন্দীপের ভাই-বোন ও এই অভিজিৎ সিংহের নামে। তাঁর মেয়েকে নাকি খুন করার চেষ্টা করছেন তাঁরা। সেই সময় থেকে নাকি দিব্যার উপর রাগ অভিজিতের। ঘটনার পর বেশ কয়েক বছর কেটে গিয়েছে। সন্দীপের মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত ছিলেন এই মডেল। গত বছরই বম্বে আদালত থেকে জামিন পান দিব্যা। তাঁর বছর ঘুরতে না ঘুরতেই মৃত্যু হল দিব্যার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

model Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE