Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ed Sheeran Mumbai Concert

১৬ মার্চ এড শিরানের শো, মুম্বইয়ে পা দিয়েই কোথায় গেলেন গায়ক?

মঙ্গলবার ১২ মার্চ ভারতে পৌঁছলেন ব্রিটিশ পপ গায়ক এড শিরান। মুম্বইয়ের মাটিতে পা রেখেই গিটার হাতে কোথায় গেলেন তিনি?

Ed Sheeran Visit Mumbai Schools ahead of his concert in mahalaxmi racecourse ground

পপ তারকা এড শিরান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৪ ১৮:৩২
Share: Save:

শেষ এড শিরান ভারতে এসেছিলেন ২০১৭ সালে। সেই সময় তাঁর সঙ্গে ছবি তোলার প্রায় হুড়োহুড়ি পড়ে বলিউড তারকাদের। সইফ আলি খান ও করিনা কপূরের বাড়িতেও যান গায়ক। এ বার প্রায় ৬ বছর বাদে ফের ভারতে এড। আগামী ১৬ মার্চ মুম্বইয়ের মহালক্ষ্মী রেসকোর্সের মাঠে মঞ্চ মাতাবেন গায়ক। প্রায় চার মাসে আগে থেকেই শুরু হয় টিকিটের অগ্রিম বুকিং। কিন্তু ঠিক কবে আসবেন এড? সেই নিয়ে ছিল গোপনীয়তা। মঙ্গলবার ১২ মার্চ ভারতে পৌঁছলেন গায়ক। মুম্বইয়ের মাটিতে পা রেখেই গিটার হাতে কোথায় গেলেন তিনি?

মুম্বইয়ে পৌঁছে একটি ইনস্টা রিল পোস্ট করেন এড। সেখানে দেখা যাচ্ছে মুম্বইয়ের একটি স্কুলে যান সেখানে বাচ্চাদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান তাঁর বিখ্যাত গান ‘শেপ অফ ইউ’ গেয়ে শোনান স্কুলের খুদেদের। এড সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘আজ সকালে মুম্বইয়ের একটা স্কুলে গিয়েছিলাম এবং বাচ্চাদের সঙ্গে পারফর্ম করলাম। খুব মজা করেছি। ভারতে আসতে পেরে দারুণ খুশি।’’ যে ভিডিয়োটি এড পোস্ট করেছেন সেখানে বাচ্চাদের সঙ্গে মাটিতে বসেই গান গাইছেন তিনি। গায়কের এমন ব্যবহারে মুগ্ধ নেটপাড়া। ভিডিয়োতে প্রশংসার বন্যা অনুরাগীদের।

১৬ তারিখ যে অনুষ্ঠান হবে তাতে এড একা নন, অতিথি শিল্পী হিসেবে গাইবেন প্রতীক কুয়াদ। টিকিটের মূল্য ৯.৫ হাজার টাকা দিয়ে শুরু। প্রথম বার এডের শো দেখতে প্রায় ভেঙে পড়েছে বলিউড। ব্রিটিশ এই পপ গায়কের দ্বিতীয় শোয়ে একই উন্মদনা থাকে কি না! সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ed Sheeran Music Concert Pop singer Pop star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE