Advertisement
০৫ মে ২০২৪
Elvish Yadav

‘আগামী দিনে আরও অভিযোগ উঠবে’, সাপের বিষ পাচারকাণ্ডে পরে কি আরও বিপাকে এলভিশ?

দিন কয়েক আগেই সাপের বিষ পাচার ও অবৈধ রেভ পার্টি করার অভিযোগ ওঠে ‘বিগ বস্’ বিজয়ী এলভিশ যাদবের বিরুদ্ধে। তার পরে কোটায় রাজস্থান পুলিশের হাতে আটকও হন এলভিশ।

Elvish Yadav.

এলভিশ যাদব। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ নভেম্বর ২০২৩ ১৪:০৩
Share: Save:

সপ্তাহখানেক আগে কোটি টাকার দাবিতে হুমকি ফোন পান। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের আলোচনায় উঠে আসেন ‘বিগ বস্’ জয়ী এলভিশ যাদব। দিন কয়েক আগেই এলভিশের বিরুদ্ধে সাপের বিষ পাচার করার অভিযোগ ওঠে। শুধু তাই-ই নয়, ইউটিউব তারকার বিরুদ্ধে এও অভিযোগ ওঠে যে তিনি নাকি অবৈধ রেভ পার্টির আয়োজন করেছেন। এলভিশ-সহ মোট সাত জনের বিরুদ্ধে মামলা দায়ের করে নয়ডা পুলিশ। তার কয়েক দিনের মধ্যেই রাজস্থান পুলিশের হাতে পাকড়াও হন এলভিশ। এখানেই নাকি শেষ নয়। ‘বিগ বস্’ জয়ী এলভিশের ‘অপরাধ’-এর তালিকা নাকি বেশ লম্বা। এমন স্বীকারোক্তি এলভিশের নিজেরই!

গত কয়েক সপ্তাহ ধরে আলোচনায় থাকার পর এত দিনে নিজে মুখ খুললেন এলভিশ। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে এলভিশ লেখেন, ‘‘খ্যাতি বাড়ার সঙ্গে সঙ্গে বদনামও বাড়তে থাকে। আর বাড়তে থাকে শত্রুর সংখ্যা। আমি অবাক হব না যদি আগামী দিনে আমার বিরুদ্ধে আরও অভিযোগ ওঠে।’’ এলভিশ আরও লেখেন, ‘‘আমার ভগবানে বিশ্বাস আছে। এই কঠিন সময়ও তাড়াতাড়িই কেটে যাবে।’’ দিন কয়েক আগে সাপের বিষ পাচারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকজনকে গ্রেফতার করে নয়ডা পুলিশ। তাঁদের কাছ থেকে খবর পাওয়া যায়, রেভ পার্টির জন্যই নাকি ওই সাপের বিষ সরবরাহ করা হচ্ছিল। নয়ডা সেক্টর ৫১ থেকে গ্রেফতার করা হয় সাপের বিষের ওই কারবারিদের। সঙ্গে একাধিক বিষধর সাপও উদ্ধার করে পুলিশ। এমনকি, সাপের বিষও উদ্ধার হয়। পুলিশি জেরাতেই উঠে আসে এলভিশের নাম।

এলভিশের বিরুদ্ধে অভিযোগ ওঠার পরে গত শনিবার কোটায় রাজস্থান পুলিশের হাতে আটক হলেন তিনি। কোটায় ‘বিগ বস্’ বিজয়ীর গাড়ি দাঁড় করিয়ে তল্লাশি চালায় রাজস্থান পুলিশ। বেশ কিছু ক্ষণের জন্য আটকও করা হয় টেলি তারকাকে। তবে রাজস্থান পুলিশের তরফে দাবি করা হয়েছে, স্রেফ নিয়মরক্ষার খাতিরেই নাকি তল্লাশি চালানো হয়েছে এলভিশের গাড়িতে। তাঁকে বেশ জিজ্ঞাসাবাদের পরে ছেড়েও দেয় রাজস্থান পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Elvish Yadav Bigg Boss Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE