সেপ্টেম্বরে নতুন সিরিজ নিয়ে আসতে চলেছে নেটফ্লিক্স। ‘বার্ড অফ ব্লাড’ নামে এই সিরিজে প্রথমবার অভিনয় করতে দেখা যাবে ইমরান হাশমিকে। এই সিরিজের মাধ্যমেই ওয়েব জগতে পা রাখতে চলেছে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

সেপ্টেম্বরের ২৭ তারিখ  থেকে থ্রিলার সিরিজটি দেখতে পাওয়া যাবে। মোট আটটি এপিসোডের সিরিজ হতে চলেছে বলে মনে করা হচ্ছে। এই সিরিজের মাধ্যমেই ওয়েব দুনিয়ায় প্রথমবার পা রাখতে চলেছেন ইমরান হাশমি। তিনি ছাড়াও এই সিরিজে অন্যান্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কীর্তি কুলহারি, বিনীত কুমার, রজিত কাপুর, গৌরব বর্মাদের মতো অভিনেতাদের। এই সিরিজটি পরিচালনার ভার দেওয়া হয়েছে ঋভু দাশগুপ্তকে।  

বিলাল সিদ্দিকির বেস্টসেলিং উপন্যাস ‘বার্ড অফ ব্লাড’ থেকে এই সিরিজের গল্প নেওয়া হয়েছে। যে কারণে সিরিজের নাম এক রাখা হয়েছে। গল্পে ইমরান হাশমিকে দেখা যাবে এক র-এক্স এজেন্টের চরিত্রে। বর্তমানে যিনি অধ্যাপনা করেন । এরপর একটি মিশন এর জন্য আবার তাঁকে র-এ ফেরত আনা হয়। এই নিয়েই গল্প এগিয়ে চলে।

    আরও পড়ুন, জীবনের কালো অধ্যায় লুকিয়ে রাখলে সামনে এগনো যায় না: নাইজেল

এই সিরিজের পর রেড চিলিজের পক্ষ থেকে আরও দুটি সিরিজ নিয়ে আসা হচ্ছে বলে শোনা যাচ্ছে।  যার মধ্যে একটি  ‘ক্লাস অফ ৮৩’ যেখানে ববি দেওলকে অভিনয় করতে দেখা যাবে বলে শোনা যাচ্ছে। বিনীত কুমার ও অহনা কুমরাকে নিয়ে একটি হরর সিরিজ নিয়ে আসা হচ্ছে। যার নাম রাখা হয়েছে ‘বেতাল’।