Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tanushree Dutta

Tanushree Dutta: ১৭ কিলো ঝরালেন, মার্কিন চাকরির প্রস্তাব ছেড়ে তনুশ্রী কি আবার বলিউডে?

হঠাৎ দেশ ছেড়ে পাড়ি দিয়েছিলেন মার্কিন মুলুকে। অনেক কিছু নিয়েই ক্ষুব্ধ তনুশ্রী।

তনুশ্রী কি আবার বলিউডে?

তনুশ্রী কি আবার বলিউডে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২২ ১০:৫১
Share: Save:


তথ্যপ্রযুক্তি নয়, অন্য কোথাও নয়, আবার অভিনয়ের জগতেই ফিরে আসতে চান প্রাক্তন মিস ইউনিভার্স খেতাবজয়ী অভিনেত্রী তনুশ্রী দত্ত। সে জন্য ১৭ কিলো বাড়তি মেদ ঝরিয়ে ফেলেছেন ইতিমধ্যেই। সদ্য পোস্ট করা একাধিক ছবিতে তাঁকে আগের মতোই তরতাজা এবং ছিপছিপে দেখাচ্ছে। হঠাৎ তাঁর পরিবর্তন দেখে আশায় বুক বাঁধছেন ভক্তরাও। আবার কি তবে পর্দায় দেখা যাবে ‘আশিক বনায়া আপনে’-র উষ্ণ নায়িকাকে?

তনুশ্রী পেশায় মডেল থেকে অভিনেত্রী, যেমনটি আরও অনেক তারকারই জীবনের গ্রাফ। বলিউডে পর পর কাজের প্রস্তাব পেতেন তিনিও। কিন্তু হঠাৎ দেশ ছেড়ে পাড়ি দেন মার্কিন মুলুকে। কারণ হিসেবে জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রিতে কিছু মানুষের আচরণে তিনি ক্ষুব্ধ হয়েছেন। তার পর তথ্যপ্রযুক্তি নিয়ে পড়াশোনার শেষে আমেরিকায় চাকরির প্রস্তাব পান। আমেরিকার প্রতিরক্ষা মন্ত্রকের সরকারি চাকরি জুট যায়। তবু শেষমেশ মন টিকল না অভিনেত্রীর।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি দীর্ঘ পোস্ট দিয়ে তনুশ্রী লেখেন, ‘আমি বরাবরই নিয়মানুবর্তী, গোছানো মানুষ। মার্কিন প্রতিরক্ষা বিভাগে চাকরির প্রস্তাব আমার কাছে খুবই আনন্দের, চাকরিটাও নিরাপদ। কিন্তু ওতে ঢুকলে আগামী ৩ বছর দেশে ফিরতে পারতাম না। তা ছাড়া আর এক বার ভেবে দেখলাম, অভিনয় করার আশ এখনও মেটেনি।’

তনুশ্রী লিখেছেন, ভাল লোকও তো আছে ইন্ডাস্ট্রিতে। এখনও তো ভাল কাজের প্রস্তাব আসছে। তাই খারাপ দিকগুলো মন থেকে সরিয়ে রেখে আরও এক বার বলিউডে পা রাখতে চান অভিনেত্রী।

১৭ কিলো ওজন কমিয়ে ফেলে যেন হারিয়ে দিয়েছেন অতীতকেও। তনুশ্রী এখন অপরাজিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tanushree Dutta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE