Advertisement
০৯ মে ২০২৪
The Kapil Sharma Show

The Kapil Sharma Show: আদালতের দৃশ্যে মদ্যপান! কপিল শর্মার অনুষ্ঠানের বিরুদ্ধে এফআইআর

কপিল শর্মা সঞ্চালিত এই অনুষ্ঠানের একটি পর্বে মঞ্চে আদালতের আবহ তৈরি করে সেখানে মদ্যপান করার দৃশ্য দেখানো হয়।

কপিল শর্মা।

কপিল শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২১ ১৩:৩৮
Share: Save:

শুরু হতেই বিপাকে ‘দ্য কপিল শর্মা শো’। কপিল শর্মা সঞ্চালিত এই অনুষ্ঠানের একটি পর্বে মঞ্চে আদালতের আবহ তৈরি করে সেখানে মদ্যপান করার দৃশ্য দেখানো হয়। আদালত অবমাননার অভিযোগে এই অনুষ্ঠানের বিরুদ্ধে মধ্যপ্রদেশের শিবপুরীর জেলা আদালতে একটি এফআইআর দায়ের করা হয়েছে।

শিবপুরীর যে আইনজীবী এফআইআর দায়ের করেছেন তাঁর কথায়, “দ্য কপিল শর্মা শো অনুষ্ঠানটি বেশ অগোছালো। এখানে মহিলাদের নিয়েও অশ্লীল মন্তব্য করা হয়। একটি পর্বে আদালতের দৃশ্যে অভিনেতাদের মদ্যপান করতে দেখা যায়। এ ধরনের ক্রিয়াকলাপ বন্ধ হওয়া উচিত।”

বিতর্কে উঠে আসা পর্বটি ২০২০ সালের ১৯ জানুয়ারি সম্প্রচারিত হয়। এর পর আবার চলতি বছরের ১৪ এপ্রিল সেই পর্বটি টেলিভিশনে দেখানো হয়। এই ধরনের দৃশ্যের মাধ্যমে আদালতকে অসম্মান করা হয়েছে বলে মনে করছেন সেই আইনজীবী। ১ অক্টোবর এই মামলার শুনানি হবে।

‘দ্য কপিল শর্মা শো’-তে কপিল ছাড়াও সুমনা চক্রবর্তী, কিক্কু শারদা, ভারতী সিংহ, অর্চনা পূরণ সিংহের মতো তারকাদের দেখা যায়। বলিউডের তাবড় অভিনেতারা আসেন কপিলের অতিথি হয়ে। কিন্তু সাত মাস পর ২১ অগস্ট থেকে অনুষ্ঠান শুরু হতেই আইনি বিপাকে পড়লেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

The Kapil Sharma Show Kapil Sharma Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE