Advertisement
১৭ মে ২০২৪
Gadar 2

‘গদর ২’-এর মুকুটে নয়া পালক, নতুন সংসদ ভবনে দেখানো হবে সানির ছবি

৫০০ কোটির দোড়গোড়ায় দাঁড়িয়ে সানি দেওলের ছবি। এর মধ্যে আর এক সম্মান পেতে চলেছে ‘গদর ২’।

নতুন সংসদ ভবন (বাঁ দিক)। সানি দেওল (ডান দিকে)।

নতুন সংসদ ভবন (বাঁ দিক)। সানি দেওল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৩ ১৮:৫৭
Share: Save:

‘গদর ২’-এর সাফল্যের মুকুটে আরও এক পালক যুক্ত হল। ১২ দিনে বক্স অফিসে ৪০০ কোটির গণ্ডি ছুঁয়ে ইতিমধ্যেই নজির গড়েছে এই ছবি। এ বার লোকসভায় দেখানো হবে গুরদাসপুরের বিজেপি সাংসদ সানি দেওলের ছবি ‘গদর ২’। সানি-সহ বেশ কিছু সাংসদের অনুরোধেই নাকি দেখানো হচ্ছে এই ছবি। আগামী ৩ দিন ধরে নতুন সংসদ ভবনে দেখানো হবে সানির ছবি।

‘গদর ২’-এর জন্য এটি একটি ঐতিহাসিক মুহূর্ত বলেই মনে করছেন নির্মাতার। এই প্রথম নতুন সংসদ ভবনে কোনও ছবি দেখানো হচ্ছে। মোট ৫টি শোয়ের আয়োজন করা হয়েছে। নতুন সংসদ ভবনের বালযোগী অডিটোরিয়ামে দেখানো হবে এই ছবি। ২৫ অগস্ট থেকে শুরু হচ্ছে প্রর্দশন।

২২ বছর আগে তৈরি হয়েছিল ‘গদর— এক প্রেম কথা’। এত বছর পর আবারও সানি এবং অমিশা পটেলের জুটিতে আপ্লুত দর্শক। গোটা বিশ্বে এই ছবির ব্যবসার পরিমাণ প্রায় ৫০০ কোটি ছাড়িয়েছে। সম্প্রতি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়িতে প্রর্দশিত হয় এই ছবি। ছবির সব কুশীলবের সঙ্গে বসে ছবিটি দেখেন যোগী। একসঙ্গে ছবিও তোলেন তাঁরা। সেখানে উপস্থিত ছিলেন ছবির পরিচালক এবং প্রযোজক অনিল শর্মার ছেলে তথা অভিনেতা উৎকর্ষ শর্মা ও অভিনেত্রী সিমরত কৌরও। যদিও সানি-অমিশা অনুপস্থিত ছিলেন ওই দিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gadar 2 Gadar Sunny Deol Bollywood Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE