Advertisement
০৫ মে ২০২৪
Asin

বরের সঙ্গে ছবি সরিয়ে দিলেন আসিন, মোবাইল সংস্থার কর্তার সঙ্গে বিচ্ছেদ ‘গজনি’ তারকার

প্রায় সাত বছরের দাম্পত্য জীবন। সংসারের কারণেই অভিনয় থেকে দূরে সরে আসেন আসিন। এ বার সেই সুখের সংসারের নাকি কালো মেঘের ছায়া!

picture of asinThottumkal

অভিনেত্রী আসিন ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২৩ ১০:৩৭
Share: Save:

সংসারের জন্য অভিনয় ছাড়েন বলিউডের একদা জনপ্রিয় অভিনেত্রী আসিন থোত্তুমকল। এ বার আসিনের সেই সুখের সংসারেই নাকি অশান্তির আঁচ। গুঞ্জন, শিল্পপতি স্বামীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রীর। একটি কন্যাসন্তানও রয়েছে। কিন্তু হঠাৎ কি এমন হল অভিনেত্রীর দাম্পত্য জীবনে?

গুঞ্জনের সূত্রপাত অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতা থেকে। সেখানে চোখ রাখলেই দেখা যাবে, অভিনেত্রীর নিজের ইনস্টাগ্রাম থেকে স্বামী রাহুল শর্মার সঙ্গে সব ছবি সরিয়ে দিয়েছেন। এমনকি, বিয়ের ছবিও আর নেই তাঁর অ্যাকাউন্টে। তার পর থেকেই ছড়িয়েছে এই জল্পনা— তা হলে কি সম্পর্ক ভাঙতে চলেছে আসিন-রাহুলের? যদিও এই খবর পাঁচকান হতে অভিনেত্রীর পক্ষে মাঠে নেমেছেন তাঁর ফ্যান পেজের সদস্যরা। তাঁদের দাবি, আসিন এই প্রথম নয়, আগেও তাঁর ব্যক্তিগত জীবনের ছবি সমাজমাধ্যমের পাতা থেকে মুছে ফেলেছেন। যেমন অভিনেত্রী নিজের মা-বাবার ছবি মুছে দেন। তার অর্থ এটা নয় যে, আসিনের দাম্পত্য জীবনে কোনও সমস্যা আছে। তাই তাঁদের দাবি, এই ধরনের জল্পনা একেবারেই ভিত্তিহীন।

১৫ বছর বয়সে দক্ষিণী সিনেমায় কেরিয়ার শুরু করেছিলেন আসিন। মালয়ালম, তামিল এবং তেলুগু ছবিতে অভিনয় করার পর ২০০৮ সালে বলিজগতে পা রাখেন অভিনেত্রী। তাঁর প্রথম হিন্দি ছবি ‘গজনি’। প্রথম ছবিতেই আমির খানের নায়িকা হয়ে কাজ করেন তিনি। আমির এবং আসিন অভিনীত ‘গজনি’ ছবিটি বক্স অফিসে বিপুল ব্যবসা করে। তার পর আর ফিরে তাকাতে হয়নি আসিনকে। একের পর এক বলিপাড়ার নামী তারকাদের সঙ্গে অভিনয় করেন তিনি। সলমন খান, অজয় দেবগন, অক্ষয় কুমারের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করার সুযোগ পান আসিন। অভিনেত্রীর কেরিয়ার যখন উড়ান নিচ্ছে সেই সময় এক নামকরা মোবাইল সংস্থার মালিকের রাহুল শর্মার সঙ্গে ২০১৬ সালে গাঁটছড়া বাঁধেন তিনি। তার এক বছরের মাথায় কন্যা আরিনের জন্ম। তার পর থেকে স্বামী-কন্যা সংসার নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। এর মাঝেই আসিনের বিয়ে ভাঙার গুঞ্জন। আচমকা এই খবর ছড়িয়ে পড়ায় অবশেষে মুখ খুললেন আসিন। জানান, স্বামীর সঙ্গে সুখে সংসার করছেন, সম্পর্ক ভাঙা তো প্রশ্নাতীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE