Advertisement
১৩ জুন ২০২৪
Mrunal Thakur

‘ভেবেছিলাম আর পেরে উঠব না’, কান্নাভেজা মুখের ছবি দিয়ে দুশ্চিন্তা বাড়ালেন অভিনেত্রী

মাঝেমাঝে যন্ত্রণা প্রকাশ করায় দোষ নেই, ভাবমূর্তি ধরে রাখার বদলে সেই পথেই হাঁটলেন ম্রুণাল ঠাকুর। সমাজমাধ্যমে পোস্ট করলেন নিজের এক শোকাকুল ছবি। চিন্তায় ফেললেন অনুরাগীদের।

Gumraah actress Mrunal Thakur leaves fans worried

সমাজমাধ্যমেও জনপ্রিয় ম্রুণাল, অনুরাগী এবং অনুসরণকারীর সংখ্যা তাঁর ক্রমশই বাড়ছে। ছবি—সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ মার্চ ২০২৩ ১৯:৫০
Share: Save:

দ্রুত সাফল্যের সিঁড়ি বেয়ে উপরে উঠছেন ম্রুণাল। শুধু এক জন জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন, তা-ই নয়। অনেক চলচ্চিত্র নির্মাতারও পছন্দের তালিকায় চলে এসেছেন তিনি। ‘সীতা রামম’, ‘জার্সি’-র মতো একাধিক ছবিতে দেখা যাচ্ছে ম্রুণালকে। অক্ষয় কুমার, ইমরান হাশমি অভিনীত সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ‘সেলফি’তেও নজর কেড়েছেন অভিনেত্রী।

সমাজমাধ্যমেও জনপ্রিয় ম্রুণাল। অনুরাগী এবং অনুসরণকারীর সংখ্যা তাঁর ক্রমশই বাড়ছে। অনেকেরই চোখ থাকে তাঁর নানা পোস্টে। তবে ম্রুণালের সর্বশেষ পোস্ট তাঁর ভক্তদের উদ্বিগ্ন করেছে।

ইনস্টা স্টোরিতে তিনি একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাঁকে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছে। ছবির সঙ্গে লিখে একটি দীর্ঘ বক্তব্য পেশ করেছেন। জানান, গতকাল তাঁর জন্য কঠিন ছিল কিন্তু আজ তিনি আরও শক্তিশালী এবং বুদ্ধিমান। ছবিটি তোলা হয়েছিল এমন এক সময়, যখন তাঁর মানসিক অবস্থা অত্যন্ত খারাপ ছিল। ভেবেছিলেন, আর পেরে উঠবেন না। তবে ম্রুণালের মতে, মাঝেমাঝে ভেঙে পড়ায় কোনও অস্বাভাবিকত্ব নেই। বোকাবোকা আচরণ করাতেও দোষ নেই।

কান্নার ছবি দিয়ে ম্রুণাল লিখেছেন, “গতকাল কঠিন ছিল। কিন্তু আজ আমি আরও শক্তিশালী, বুদ্ধিমান এবং সুখী! প্রত্যেকের কাছেই নিজেদের গল্পের পৃষ্ঠা রয়েছে, যেগুলি তারা জোরে জোরে পড়ে না। কিন্তু আমি আমারটা জোরে পড়ার জন্য বেছে নিচ্ছি। কারণ, হয়তো কারও এই অধ্যায়টা জানা প্রয়োজন। আমি বললে তার কাজে লাগতে পারে।”

ম্রুণালের মতে, মাঝেমাঝে ভেঙে পড়ায় কোনও অস্বাভাবিকত্ব নেই, বোকাবোকা আচরণ করাতেও দোষ নেই।

ম্রুণালের মতে, মাঝেমাঝে ভেঙে পড়ায় কোনও অস্বাভাবিকত্ব নেই, বোকাবোকা আচরণ করাতেও দোষ নেই।

নিজের কান্নার ছবি সর্বসমক্ষে এনে এতটুকুও লজ্জিত নন ম্রুণাল। লিখলেন, “মাঝেমাঝে নিজের দুর্বলতা প্রকাশ করা ভাল। এতে যন্ত্রণা লাঘব হয়।”

যদিও নিমেষে ভাইরাল হয় অভিনেত্রীর অশ্রুভেজা মুখের সেই ছবি। উদ্বিগ্ন হয়ে একের পর এক মন্তব্য করতে থাকেন অনুরাগীরা। শক্ত থাকার বার্তা দেন সকলেই।

বর্তমানে, অভিনেত্রী তার আসন্ন ছবি ‘গুমরাহ’-এর প্রচারে ব্যস্ত। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আদিত্য রায় কপূর। আগামী ৭ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। রনিত রায়ও এই ছবিতে আছেন। এ ছাড়াও ‘নানি ৩০’ নামের এক তেলুগু ছবিতেও শীঘ্রই দেখা যাবে ম্রুণালকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mrunal Thakur Crying
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE