Advertisement
১১ মে ২০২৪
Sara Ali Khan

বিয়ের পরে মা-কে একা রেখে চলে যাব না: সারা আলি খান

মা যেমন তাঁর সব চেয়ে ভাল বন্ধু, ঠিক তেমনই তাঁকে যমের মতো ভয় পান সারা।

অমৃতা সিংহ-সারা আলি খান।

অমৃতা সিংহ-সারা আলি খান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ১১:৪৮
Share: Save:

জীবনের বেশির ভাগ সময় মা অমৃতা সিংহের সঙ্গে কেটেছে অভিনেত্রী সারা আলি খানের। সইফ আলি খানের সঙ্গে অমৃতার যখন বিচ্ছেদ হয়, সারার বয়স তখন মাত্র ৯। এর পর মায়ের কাছে থেকে, তাঁর আদর্শেই ধীরে ধীরে বেড়ে ওঠেন অভিনেত্রী। তাই অমৃতাকে ঘিরেই আবর্তিত সারার জীবন।

মাকে একা রেখে কোত্থাও যেতে রাজি নন সারা। এমনকি বিয়ের পরেও অমৃতার সঙ্গেই থাকতে চান অভিনেত্রী। এক সাক্ষাৎকারে সারা বলেছিলেন, “আমি সারা জীবন আমার মায়ের সঙ্গে থাকব বলে ঠিক করেছি। এই কথাটা বললে মা আমার উপর রেগে যায় কারণ আমার বিয়ে নিয়ে অনেক কিছু ভেবে রেখেছে সে। কিন্তু বিয়ের পরেও তো মা আমার সঙ্গে এসে থাকতে পারে, তাই না?”

মা যেমন তাঁর সব চেয়ে ভাল বন্ধু, ঠিক তেমনই তাঁকে যমের মতো ভয় পান সারা। তাঁর কথায়, “মায়ের সঙ্গে সময় কাটাতে আমার খুবই ভাল লাগে। কিছুদিনের জন্য দূরে গেলেও মা-কে মিস করি। মায়ের থেকে আমি কিছু লুকিয়ে রাখি না। কিন্তু আবার মা-কেই সব থেকে বেশি ভয় পাই।”

পরিবারের সঙ্গে নিজেকে ওতপ্রোতভাবে জড়িয়ে রেখেছেন সারা। ব্যস্ত রুটিনে সামান্য ফাঁক পেলেই মা এবং ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে সময় কাটিয়ে নেন অভিনেত্রী। কিছুদিন আগেই তাঁদের সঙ্গে মালদ্বীপ ঘুরে এলেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood Sara Ali Khan Amrita Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE