Advertisement
১৯ এপ্রিল ২০২৪
lisa haydon

‘মায়ের পেটে আছে ছোট্ট বোন!’ অনুরাগীদের সুখবর দিলেন লিজার প্রথম সন্তান

লিজার অনুরাগীদের সুখবরটি দিল লিজার প্রথম সন্তান জ্যাক। মাত্র ৩ বছর বয়স জ্যাকের। তার আরও একটি ছোট্ট ভাই রয়েছে, লিও।

লিজা হেডন

লিজা হেডন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২১ ২৩:২৮
Share: Save:

তৃতীয় সন্তান আসতে চলেছে মডেল-অভিনেত্রী লিজা হেডনের জীবনে। কিন্তু লিজার অনুরাগীদের সেই সুখবরটি দিলেন লিজার প্রথম সন্তান জ্যাক। মাত্র ৩ বছর বয়স জ্যাকের। তার আরও একটি ছোট্ট ভাই রয়েছে, লিও।

লিজা ও তাঁর স্বামী দিনো লালবাণীর দ্বিতীয় সন্তানের জন্ম হয় গত বছর। এ বারে তৃতীয় সন্তানের জন্য অপেক্ষা করছেন তাঁরা। আর সেই ঘোষণা পর্বটি ভীষণই সুন্দর করে পালিত হল৷ নিজের সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করলেন ‘কুইন’ খ্যাত অভিনেত্রী।

প্রথমে কেবল লিজাকেই দেখা যাচ্ছে ভিডিয়োতে। সুপার মডেল জানাচ্ছেন, ‘আমার জীবনের সাম্প্রতিকতম ঘটনার কথা বলতেই আজ ভিডিয়ো করলাম। এত দিন ধরে খবরটা সামনে না আনার একটাই কারণ রয়েছে। তা হল, আলস্য।’ এমনই সময়ে দেখা গেল, বড় ছেলে জ্যাক ভিডিয়োয় চলে আসে। মায়ের পাশে এসে শুয়ে পড়ল সে। মা তাঁকে জিজ্ঞেস করলেন, ‘জ্যাকি, তুমি কি সবাইকে বলতে পারবে মায়ের পেটের ভিতরে কী রয়েছে?’ উত্তেজিত জ্যাকের উত্তর, ‘ছোট্ট বোন!’ তার পর আনন্দের চোটে এক সঙ্গেই দু'জনে মিলে চিৎকার করে উঠলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

actress Pregnancy model lisa haydon
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE