Advertisement
০৪ মে ২০২৪
Himanshi Khurana-Asim Riaz

ভিন্ন ধর্ম হওয়ায় প্রেমিক আসিমের সঙ্গে বিচ্ছেদ, নিজেও কোন পথে হাঁটবেন হিমাংশী খুরানা?

বিচ্ছেদের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সাদা কুর্তা, মাথায় ফেজ টুপি পরে ছবি দিয়েছিলেন আসিম। এ বার তীর্থ করতে কোথায় গেলেন হিমাংশী?

আসিম রিয়াজ় এবং হিমাংশী খুরানা।

আসিম রিয়াজ় এবং হিমাংশী খুরানা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২৩ ২২:৫৮
Share: Save:

‘বিগ বস্‌’-এর ঘরে আলাপ হিমাংশী খুরানা ও আসিম রিয়াজ়ের। প্রথম আলাপেই প্রেম, তার পর তিন বছরের সম্পর্ক। কিন্তু গত সপ্তাহে নিজেদের বিচ্ছেদের খবর দেন হিমাংশী-আসিম। বিচ্ছেদের কারণ হিসাবে হিমাংশী জানান, ভিন্ন ধর্মের কারণে তাঁরা এই সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারছেন না। এই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই সাদা কুর্তা, মাথায় ফেজ টুপি পরে ছবি দিয়েছিলেন আসিম। এ বার চার ধাম যাত্রায় বেরোলেন হিমাংশী।

বিচ্ছেদের পর হিমাংশী লেখেন, ‘‘হ্যাঁ, আমরা আর একসঙ্গে নেই। তবে যে ক’টা বছর আমরা একসঙ্গে কাটিয়েছি, তা মনে রাখার মতো। এখন থেকে আমাদের পথ আলাদা। যে যার মতো করে নিজেদের পথে হাঁটব এ বার। আমরা পরস্পরের ধর্মকে সম্মান করি। ভিন্ন মতাদর্শের কারণেই আলাদা পথ বেছে নিলাম আমরা। যে যার ধর্মের প্রতি আনুগত্যের কারণে এই সম্পর্ককে আর এগিয়ে না নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিলাম আমরা। পরস্পরের প্রতি কোনও ক্ষোভ নেই আমাদের।” হিমাংশীর বিবৃতিকে সমর্থন জানিয়ে নিজেদের ব্যক্তিগত অবস্থান বজায় রাখতে সাহায্য করার জন্য অনুরোধ জানান আসিমও। বিচ্ছেদের পর মায়ের সঙ্গে পুরীর জগন্নাথের মন্দিরে যান হিমাংশী। সমাজমাধ্যমের পাতায় ছবি দিয়ে লেখেন, ‘‘মায়ের সঙ্গে জগন্নাথধাম দর্শন, চার ধাম যাত্রা করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asim Riaz Himanshi Khurana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE