Advertisement
০৪ মে ২০২৪
Sandhyatara

বেলুড়ের ছেলে সৌরজিৎ, কী ভাবে ‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে নায়কের চরিত্রে অভিনয়ের সুযোগ পেলেন?

‘সন্ধ্যাতারা’ সিরিয়ালে নায়কের চরিত্রে প্রতি দিন সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়কে দেখেন দর্শক। পরিবারের কেউই যুক্ত নেই এই পেশার সঙ্গে। কী ভাবে অভিনয়ের সুযোগ পেলেন তিনি?

How did Star Jalsha’s Sandhyatara serial’s hero Akashneel aka Sourajit Banerjee got the role in this serial

সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৮:৩৭
Share: Save:

ইদানীং বাংলা টেলিভিশনে নতুন ট্রেন্ড। বেশির ভাগ সিরিয়ালের সম্প্রচারের মেয়াদ গড়ে এক বছর থেকে দেড় বছর। ফলে নিত্যনতুন সিরিয়ালের সংখ্যাও ক্রমে বৃদ্ধি পাচ্ছে। আর দেখা দিচ্ছে প্রচুর নতুন মুখ। প্রতি মাসেই নতুন উঠে আসছেন কিছু নতুন নায়ক কিংবা নায়িকা। সম্প্রতি স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘সন্ধ্যাতারা’। যেখানে নায়কের চরিত্রে দর্শক দেখছেন সৌরজিৎ বন্দ্যোপাধ্যায়কে। এই মুহূর্তে আকাশনীল চরিত্রে অভিনয় করছেন তিনি। অভিনেতা হওয়ার জন্য বহু বছর পরিশ্রম করেছেন সৌরজিৎ।

কী ভাবে সিরিয়ালে অভিনয়ের সুযোগ পেলেন অভিনেতা? আনন্দবাজার অনলাইনকে জানালেন তাঁর পুরনো দিনের কথা। বেলুড়ের ছেলে সৌরজিৎ। সেখানকারই একটি ইংরেজি মাধ্যম স্কুলে পড়াশোনা করেছেন। পরিবারে রয়েছেন মা, বাবা, দিদি। অভিনেতা বললেন, “আমি ছোট থেকে ইংরেজি থিয়েটার করেছি। অভিনেতা হওয়ার স্বপ্ন বরাবরের। প্রচুর সংগ্রাম করেছি। মুম্বইয়ে দু'টি মিউজ়িক ভিডিয়োয় কাজ করেছিলাম। মুম্বইয়ে থাকাটাও বেশ কঠিন হয়ে উঠেছিল। সেখানে অভিনয়ও শেখা শুরু করি। তার বেশ কিছু দিন পরে কলকাতা ফিরে আসি। পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে আলাপ হওয়াটা আমার জীবনের অন্যতম আশীর্বাদ। দাদার সহকারী হিসাবে কাজও করেছি বেশ কিছু দিন। তার পরেই এই সিরিয়ালে কাজের সুযোগ আসে।”

পড়াশোনা শেষ হওয়ার পর বেশ কিছু দিন একটি বহুজাতিক সংস্থায় চাকরি করেছিলেন সৌরজিৎ। তবে সিরিয়ালে কাজের সুযোগ পেয়ে তিনি খুবই খুশি। নিজেকে অভিনেতা হিসাবে আরও পোক্ত করতে চান। আগামী দিনে বড় পর্দায় এবং সিরিজ়ে কাজ করার স্বপ্ন দেখেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial TV Actor Star Jalsha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE